ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

আজ নরসিংদী মাতাবেন অপু বিশ্বাস

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:২৭, ২০ এপ্রিল ২০১৮ | আপডেট: ১৭:৫৩, ২০ এপ্রিল ২০১৮

চিত্রনায়িকা অপু বিশ্বাস আজ শুক্রবার নরসিংদীর ড্রিম হলিডে পার্কে বিকেল ৪টায় একটি কনসার্টে অংশ নেবেন। অসহায় শিল্পীদের সাহায্য করতে অর্থ সংগ্রহের জন্য কনসার্টের আয়োজন করেছে চলচ্চিত্র শিল্পী সমিতি। কনসার্টে চলচ্চিত্র অঙ্গনের অনেক তারকারাও উপস্থিত থাকবেন।

আয়োজন উপলক্ষ্যে অপু বিশ্বাস বলেন, চলচ্চিত্রের অনেক শিল্পী বার্ধক্যজনিত অসুখে ভুগছেন। অর্থাভাবে তারা কষ্টে জীবনযাপন করছেন। তাদের আর্থিক সহযোগিতা করার মতো অর্থ আমাদের শিল্পী সমিতির নেই। তাই শিল্পী সমিতির উদ্যোগে অসহায় শিল্পীদের জন্য ফান্ড গঠনের লক্ষ্যে এই কনসার্টের আয়োজন করা হয়েছে। এতে অংশ নিতে পেরে নিজেরও ভালো লাগছে।

অপু আরও বলেন, সারা বছর নিজেকে নিয়ে ব্যস্ত থাকি। এবার অসুস্থ শিল্পীদের পাশে দাঁড়াতে চাই। এর আগে চলচ্চিত্র শিল্পী সমিতি নির্বাচনী ইশতেহারেই মিশা-জায়েদ প্যানেল কথা দিয়েছিল পিছিয়ে থাকা, অসচ্ছল শিল্পীদের পাশে দাঁড়াতে তহবিল গঠন করবে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি। সেই ইশতেহারের অংশ হিসেবেই এই কনসার্টের উদ্যোগ নিয়েছে শিল্পী সমিতি।

অপু বিশ্বাস ছাড়াও অনুষ্ঠানে চলচ্চিত্রের জনপ্রিয় সব গানের সঙ্গে নাচবেন রিয়াজ, ফেরদৌস, পপি, পূর্ণিমা, জায়েদ খান, আমিন খান, ডিপজল, বিপাশা কবিরসহ আরও অনেক তারকা। দর্শক টিকিট কেটে কনসার্টটি উপভোগ করার সুযোগ পাবেন।

উল্লেখ্য, কনসার্টটি যৌথভাবে আয়োজন করছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি ও শো ব্লিজ এন্টারটেইনমেন্ট। কনসার্টের অর্থ চলচ্চিত্র শিল্পী সমিতির ফান্ডে জমা হবে।

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি