ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

আজ নাবিলার জন্মদিন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৩৭, ৮ এপ্রিল ২০১৮

জনপ্রিয় মডেল, উপস্থাপিকা ও অভিনেত্রী মাসুমা রহমান নাবিলার জন্মদিন আজ। মিষ্টি হাসির এই নায়িকা ক্যারিয়ারে ‘আয়নাবাজি’ সিনেমা দিয়ে সফলতার শীর্ষে উঠে আসেন। সিনেমায় অভিনয়ের বাইরে নাবিলা অবশ্য মডেলিং ও উপস্থাপনাতেও নিজের যোগ্যতা প্রমাণ করেছেন।

জীবনের বেশ কিছু বসন্ত পাড় করেছেন তিনি। সেই সঙ্গে জন্মদিনও। তবে এবারের জন্মদিনটা একটু বেশি স্পেশাল। কারণ এ মাসেই তিনি বিয়ে করতে যাচ্ছেন।

বিষয়টি নিয়ে নাবিলা বলেন, ‘জীবনের নতুন এবং গুরুত্বপূর্ণ অধ্যায়টি শুরু করতে যাচ্ছি এই বছরেই। এ মাসেই বিয়ে। সবার কাছে দোয়া ও শুভকামনা চাই।’

এদিকে জন্মদিনে নাবিলাকে শুভেচ্ছা জানিয়েছেন তার ভক্ত ও অনুসারীরা। তার ফেসবুকের ওয়ালে দেখা গেছে ভক্ত ও অনুসারীদের শুভেচ্ছা আর অভিনন্দন বার্তা। কাছের মানুষেরা ফোনে জন্মদিনের উইশ করছেন। নাবিলাও সবার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

নাবিলা বলেন, ‘এতো এতো ভালোবাসার ঋণ কোনোদিন মেটানো যাবে না। আমি চেষ্টা করে যাবো সবার ভালোবাসার প্রতিদান ভালো কাজের বিনিময়ে দিতে।’

প্রসঙ্গত, মাসুমা রহমান নাবিলার জন্ম সৌদি আরবের জেদ্দায়। তার বাবা লুৎফর রহমান সেখানে একটি বেসরকারি ফার্মে নিরীক্ষণ কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন। সেই সুবাদে সেখানেই কেটেছে নাবিলার শৈশব। মরুভূমির সেই অঞ্চলে অবস্থিত বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজে পড়াশোনা করেছেন নাবিলা। মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) শেষ করে ঢাকায় চলে আসেন এবং ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজ থেকে উচ্চ মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এইচএসসি) শেষ করেন। এরপর ব্র্যাক বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজিতে বিএ (অনার্স) সম্পন্ন করেছেন।

আসছে ২৬ এপ্রিল পুরনো বন্ধু জোবাইদুল হকের সঙ্গে বিয়ের দিন ধার্য রয়েছে তার। জোবাইদুল পেশায় একজন ব্যাংকার।

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি