ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

আজ পাকিস্তানের মুখোমুখি হবে বাংলাদেশ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:১২, ২৭ মে ২০১৭

চ্যাম্পিয়ন্স ট্রফির আগে প্রথম প্রস্তুতি ম্যাচে আজ পাকিস্তানের মুখোমুখি হবে বাংলাদেশ। বার্মিংহামে বাংলাদেশ সময় বিকেল সাড়ে তিনটায় শুরু হবে ম্যাচ। মূল আসরের আগে বাংলাদেশের লক্ষ্য এই ম্যাচে জয় দিয়ে আত্মবিশ্বাস বাড়িয়ে নেয়া। অন্যদিকে, গা গরমের এই ম্যাচে জয়ের ব্যাপারে আশাবাদী পাকিস্তানও।
আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজের রেশ কাটতে না কাটতেই শুরু হলো চ্যাম্পিয়ন্স ট্রফির ডামাঢোল। চার-ছক্কার ফুলঝুরি ছোটানোর আগে নিজেদের ঝালাই করার মিশন। আর এই লড়াইয়ে বাংলাদেশের প্রথম প্রতিপক্ষ পাকিস্তান। ত্রিদেশীয় সিরিজের শেষ ম্যাচে নিউজিল্যান্ডকে ৫ উইকেটে হারানোর সতেজ স্মৃতি। আর এই সুখস্মৃতিকে পুঁজি করেই পাকিস্তানের বিপক্ষে সাফল্য পেতে উদগ্রীব মাশরাফির দল। তরুন আর অভিজ্ঞতার মিশেলে গড়া দল নিয়ে জয় পাওয়ার ব্যাপারে দারুন আশাবাদী বাংলাদেশ শিবির।
এদিকে, সদ্যই ওষ্টে ইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজ জিতে ফুরফুরে পাকিস্তান। ক্যারিবিয়ানদের মাটিতে প্রথমবারের মত লংগানর ভার্সনের সিরিজ জিতে চ্যাম্পিয়ন্স ট্রফিতেও ভাল করতে মুখিয়ে আছে তারা। তারুন্য নির্ভর দল নিয়ে বাংলাদেশকে হারানোর ব্যাপারে প্রত্যয়ী তরুন অধিনায়ক সরফরাজ আহমেদ।
ওয়ানডে র‌্যাংকিংয়ে বর্তমানে পাকিস্তানের চেয়ে এগিয়ে বাংলাদেশ। ৯৩ রেটিং পয়েন্ট নিয়ে ছয়ে অবস্থান টাইগারদের। আর ৮৮ রেটিং পয়েন্ট নিয়ে পাকিস্তানের অবস্থান আটে।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি