ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

আজ শাবনূরের জন্মদিন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:২৭, ১৭ ডিসেম্বর ২০১৭ | আপডেট: ১৬:৪৫, ১৭ ডিসেম্বর ২০১৭

‘এক সময়ের নায়িকা’ এ কথাটি এখন তার ক্ষেত্রে মানায়। কারণ অনেক দিন থেকেই ক্যামেরার সামনে নেই চিত্রনায়িকা শাবনূর। দীর্ঘ এই বিরোতিতে বেশ মুটিয়ে গেছেন তিনি। তবে এবার ইচ্ছে জেগেছে বিরোতি ভেঙে পর্দায় আসবেন জনপ্রিয় এই নায়িকা। তার ফিরে আসার খবর পেয়ে ইতিমধ্যে ভক্তরাও বেশ উচ্ছ্বসিত। হওয়ারও কথা। কারণ এখনও শাবনূরকে অনেক দর্শক তাদের স্বপ্নের নায়িকা হিসেবেই চিহ্নিত করেন। হয়তো অনেকেই জানেন না স্বপ্নের সেই নায়িকা শাবনূরের জন্মদিন আজ। একুশে টিভি অনলাইনের পক্ষ থেকে চিত্রনায়িকা শাবনূরকে অনেক শুভেচ্ছা।

সকলেরই মনে আছে প্রয়াত কিংবদন্তি চলচ্চিত্র পরিচালক এহতেশামের হাত ধরে ‘চাঁদনী রাতে’ চলচ্চিত্রের মধ্যদিয়ে চলচ্চিত্রে অভিষেক হয় জনপ্রিয় নায়িকা শাবনূরের। এই চলচ্চিত্রে শাবনূরের বিপরীতে অভিনয় করেন সাব্বির। এরপর জহিরুল হকের ‘তুমি আমার’ চলচ্চিত্রে সালমান শাহর সঙ্গে জুটিবদ্ধ হয়ে অভিনয় করেন তিনি। তারপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি এই নায়িকাকে। একের পর এক হিট চলচ্চিত্র উপহার দিয়েছেন ঢালিউডের স্বপ্নের নায়িকা শাবনূর।

জানা গেছে, নতুন বছরে ভিন্ন লুকে দর্শকের সামনে হাজির হবেন তিনি। এ জন্য নিয়মিত ব্যায়াম করছেন শাবনূর। দৈনিক খাবারের তালিকায় এনেছেন বেশ পরিবর্তন।

নিজের জন্মদিন প্রসঙ্গে শাবনূর বলেন, ‘এবার আমি একা। আগের বার অস্ট্রেলিয়াতে আম্মু এবং পরিবারের অন্য সদস্যরা মিলে জন্মদিন উদ্‌যাপন করেছি। কিন্তু এবার কেউ পাশে নেই। তাই জন্মদিন নিয়ে কোনো পরিকল্পনাও নেই। তাছাড়া কিছুদিন আগে আমি বেশ অসুস্থ ছিলাম। এখনো পুরোপুরি সুস্থ না। সুস্থ হয়ে কাজ শুরু করতে চাই। সবমিলিয়েই কোনো অনুষ্ঠান করা হচ্ছে না এবার। জন্মদিনে শুধু সবার কাছে দোয়া চাই যেন সুস্থ থাকি। আমার একমাত্র সন্তান আইজানকে নিয়ে যেন ভালো থাকতে পারি।’

নতুন ভাবে ফিরে আসা প্রসঙ্গে শাবনূর বলেন, ‘চলচ্চিত্র থেকেই আমি আজকের শাবনূর হয়েছি। আমার কাজ করতে কোনো আপত্তি নেই। তবে বর্তমানে আমি বেশ মুটিয়ে গেছি। তাই কাজ করতে ইচ্ছে করছিল না। শরীরে মেদ কমানো অনেক কঠিন একটা কাজ। আমি ওজন কমানোর চেষ্টা করছি।’

তিনি আরও বলেন, নিয়ম মেনে চলার চেষ্টা করলেও অনেক সময় তা হয়ে ওঠে না। তবে নতুন বছরে কাজ শুরু করার ইচ্ছা রয়েছে।’

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি