ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

আজ সিলেট যাচ্ছেন প্রধানমন্ত্রী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:৩০, ৩০ জানুয়ারি ২০১৮ | আপডেট: ১৫:৫১, ৩০ জানুয়ারি ২০১৮

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ মঙ্গলবার সিলেট যাচ্ছেন। সকাল ১০টা ৪০ মিনিটে বিমানে করে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছাবেন তিনি।

জানা গেছে, প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হিসেবে মন্ত্রী, প্রতিমন্ত্রী, প্রধামন্ত্রীর মুখ্যসচিব এবং প্রধানমন্ত্রীর কার্যালয়ের কর্মকর্তাসহ ৬০ জন রয়েছেন।

সিটি করপোরেশন ও এ বছরের ডিসেম্বরে জাতীয় নির্বাচনকে সামনে রেখে প্রধানমন্ত্রী তার নির্বাচনী সফর সিলেটের হজরত শাহজালাল ও হজরত শাহপরান (রহ.) মাজার জিয়ারতের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে শুরু করবেন।

ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে প্রধানমন্ত্রী সরাসরি হজরত শাহজালালের (রহ.) মাজার জিয়ারতের উদ্দেশ্যে দরগাহ এলাকায় যাবেন। বেলা সাড়ে ১১টায় মাজার জিয়ারতের উদ্দেশ্যে সড়কপথে শাহপরান মাজারে যাবেন। পরে দুপুর ১২টায় সিলেটের প্রথম মুসলিম গাজী বুরহান উদ্দিনের (রহ.) মাজার জিয়ারত করতে যাবেন তিনি।

পরে বেলা পৌনে ১টা থেকে আড়াইটা পর্যন্ত সিলেট সার্কিট হাউসে অবস্থান করবেন। এরপর বেলা ২টা ৪০ মিনিটে সিলেট আলিয়া মাদরাসা মাঠে ২০টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ১৮টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন শেখ হাসিনা।

পরে মাদরাসা মাঠে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখবেন প্রধানমন্ত্রী। জনসভা শেষে বিকেল সোয়া ৫টায় বিমানে করে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দিবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

একে//এসএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি