ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪

আত্মসমর্পন করতে আদালতে যাচ্ছেন খালেদা জিয়া

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:০৫, ৫ ডিসেম্বর ২০১৭ | আপডেট: ০৯:৪৮, ৫ ডিসেম্বর ২০১৭

ফাইল ছবি

ফাইল ছবি

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া আত্মসমর্পণ করে জামিন চাইতে আজ মঙ্গলবার বিশেষ আদালতে যাবেন বলে জানিয়েছেন তার আইনজীবী সানাউল্লাহ মিয়া। জিয়া অরফানেজ ও জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় আত্মসমর্পণ করে জামিনের আবেদন করবেন বিএনপি চেয়ারপারসন।

খালেদা জিয়ার আইনজীবী সানাউল্লাহ মিয়া বলেছেন, বেগম জিয়া আজ মঙ্গলবার বেলা ১১টার দিকে আদালতে যাবেন। বকশীবাজারের আলিয়া মাদরাসা মাঠে স্থাপিত ঢাকার ৫নং বিশেষ জজ ড. আখতারুজ্জামানের আদালতে জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় যুক্তি উপস্থাপন করা হবে। এছাড়া জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলার সাফাই সাক্ষীর দিন ধার্য রয়েছে বলে জানান তিনি।

এর আগে গত বৃহস্পতিবার আদালতে হাজির হননি খালেদা জিয়া। ফলে দুই মামলায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে আদালত।

মামলার এজাহার থেকে জানা জানা যায়, জিয়া চ্যারিটেবল ট্রাস্টের নামে অবৈধভাবে তিন কোটি ১৫ লাখ ৪৩ হাজার টাকা লেনদেনের অভিযোগ এনে দুর্নীতি দমন কমিশন (দুদক) খালেদা জিয়াসহ চারজনের বিরুদ্ধে ২০১০ সালের ৮ আগস্ট তেজগাঁও থানায় মামলা করে।

এছাড়া জিয়া অরফানেজ ট্রাস্টের দুই কোটি ১০ লাখ ৭১ হাজার ৬৪৩ টাকা আত্মসাতের অভিযোগ এনে খালেদা জিয়া ও তারেক রহমানসহ ছয়জনের বিরুদ্ধে দুদক ২০০৮ সালের ৩ জুলাই রমনা থানায় অপর একটি মামলা করে।

 

একে/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি