ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪

আদালতে যাচ্ছেন খালেদা জিয়া

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:০৫, ২৪ জানুয়ারি ২০১৮

জিয়া অরফানেজ ও চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় হাজিরা দিতে আজ বুধবার বিশেষ আদালতে যাবেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

বেলা সাড়ে ১১টার দিকে রাজধানীর বকশীবাজারের আলিয়া মাদরাসা মাঠে স্থাপিত ঢাকার ৫নং বিশেষ জজ ড. আখতারুজ্জামানের আদালতে দুই মামলার হাজিরা দিতে উপস্থিত হবেন খালেদা জিয়া।

খালেদা জিয়ার আইনজীবী সানাউল্লা মিয়ার আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক কোকোর মৃত্যুবার্ষিকীর কারণে আজকের জন্য খালেদার জামিন মঞ্জুর করেন। কিন্তু তারপরও তিনি হাজিরা দিতে আদালতে যাবেন বলে জানিয়েছেন তার আইনজীবী।

এদিকে খালেদা জিয়ার মিডিয়া উইং কর্মকর্তা শামসুদ্দিন দিদার জানান, আরাফাত রহমান কোকোর ৩য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে বুধবার বিকেল সাড়ে ৪টার দিকে তার কবর জিয়ারত করবেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। দিনভর কোকোর কবরে কোরআন খতম করা হবে। এ ছাড়া সন্ধ্যায় খালেদা জিয়ার গুলশানের বাসভবন ফিরোজাতে এবং গুলশানের রাজনৈতিক কার্যালয়েও কোরআন খতম ও মোনাজাত অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকো হৃদরোগে আক্রান্ত হয়ে ২০১৫ সালের ২৪ জানুয়ারি মালয়েশিয়ার ইউনিভার্সিটি মালায়া হাসপাতালে মারা যান।

একে// এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি