ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

আন্তর্জাতিক ক্রিকেটে অর্জুন টেন্ডুলকারের প্রথম উইকেট

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:০২, ১৭ জুলাই ২০১৮

ক্রিকেটের আন্তর্জাতিক পর্যায়ে প্রথম উইকেট পেলেন ভারতের অর্জুন টেন্ডুলকার। অর্জুন ভারতের কিংবদন্তী ব্যাটসম্যান শচীন টেন্ডুলকারের ছেলে। শ্রীলংকায় চলমান দুই দেশের অনুর্ধ্ব-১৯ দলের মধ্যেকার এক ম্যাচে ক্যারিয়ারের প্রথম উইকেটটি পান অর্জুন।

কলম্বোর ননডেসক্রিপ ক্রিকেট ক্লাব মাঠে এই উইকেটটি পেলেন অর্জুন। শ্রীলংকার কামিল মিশারা’কে এলবিডব্লিউ’র ফাঁদে পেলেন তিনি। আজকের ম্যাচে মধ্যাহ্ন বিরতি পর্যন্ত সময়ে অর্জুন মোট পাঁচ ওভার বোলিং করেন। উইকেট নেন ১টি আর বিনিময় খরচ করেন ১৮ রান।

শ্রীলংকায় টেস্টের জন্য ভারতের অনুর্ধ্ব-১৯ দলে চলতি জুলাইতেই ডাক পান অর্জুন। টেস্ট সিরিজের জন্য ভারতে কন্ডিশনিং ক্যাম্পও করেন তিনি। গত ১০ জুলাই শ্রীলংকায় পৌঁছায় ভারত। গত ১২ ও ১৩ জুলাই দুই দিনব্যাপী এক অনুশীলন ম্যাচও খেলে ভারত অনুর্ধ্ব-১৯ দল।

চার দিনব্যাপী চার টেস্ট ম্যাচ সিরিজের প্রথম টেস্ট ছিল এটি।

এদিকে অর্জুনের প্রথম আন্তর্জাতিক উইকেট প্রাপ্তিতে আবেগঘন এক টুইট করেছেন শচীন টেন্ডুলকারের বাল্যবন্ধু এবং ভারতীয় জাতীয় দলের সাবেক খেলোয়াড় ভিনোদ কাম্বলি। তিনি লেখেন, “যখন আমি এটি (উইকেট লাভ) দেখলাম তখন চোখ থেকে অশ্রু নেমে আসলো। আমি তাকে বড় হতে দেখেছি, খেলায় কঠোর পরিশ্রম করতে দেখেছি। অর্জুনের থেকে খুশি না হয়ে পারলাম না। এটা মাত্র শুরু”।

সূত্র: এনডিটিভি।

//এসএইচএস// এসএইচ/      


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি