ঢাকা, মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪

আন্দোলনের মাধ্যমে গণতন্ত্রকে মুক্ত করতে হবে: ফখরুল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৫৪, ১১ মে ২০১৮ | আপডেট: ১২:১৪, ১২ মে ২০১৮

সরকারকে পরাজিত করতে জাতীয় ঐক্যের ডাক দিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি দেশবাসীর উদ্দেশ্যে বলেছেন, সবাই আন্দোলনে শরিক হয়ে দেশ ও গণতন্ত্রকে মুক্ত করতে হবে।

শুক্রবার দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে ‘দেশনেত্রীর রাজনীতি, সংগ্রাম ও সফলতার ৩৪ বছর’ শীর্ষক আলোকচিত্র প্রদর্শনী উদ্বোধন শেষে তিনি এ কথা বলেন।

রাজনীতি থেকে দূরে সরিয়ে রাখার জন্য মিথ্যা মামলা দিয়ে খালেদা জিয়াকে কারাগারে রাখা হয়েছে বলে অভিযোগ করেন মির্জা ফখরুল। তিনি বলেন, বিএনপি নেত্রীকে কারাগারে আটকে রেখে আবারও একদলীয় একটি নির্বাচন করার চক্রান্ত করছে আওয়ামী লীগ। 

বিএনপি মহাসচিব বলেন, অবিলম্বে খালেদা জিয়ার মুক্তি চাই। না হলে কারাগারের শৃঙ্খল ভেঙে তাকে আমরা মুক্ত করে নিয়ে আসবো ইনশাল্লাহ।

মালয়েশিয়ার উদাহরণ টেনে প্রধানমন্ত্রীর উদ্দেশে তিনি বলেন, মালয়েশিয়ার দিকে তাকান। দেখুন, কীভাবে জনগণ সত্যের পক্ষে সাড়া দিয়েছে। দুর্নীতি করলে কোনও শক্তি দিয়েই জনমতকে প্রতিহত করা যায় না। সেখানে সেটাই প্রমাণিত হয়েছে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, জাসাসের সহ-সভাপতি শায়রুল কবির খান প্রমুখ।

একে//টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি