ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

আবারও ছোট পর্দায় শাহরুখ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৫৭, ১৬ আগস্ট ২০১৮

বলিউড কিং খান শাহরুখের অভিনয় যাত্রা শুরু হয়েছিল টেলিভিশন ধারাবাহিক দিয়ে। তার অভিনীত প্রথম টিভি সিরিজ ‘দিল দরিয়া। এই সিরিজটির পর আরও দশটির মতো সিরিয়ালে অভিনয় করেন তিনি। ১৯৯২ সালে প্রথম সিনেমায় অভিনয়ের সুযোগ আসে তার। এরপর আর কখনওই ছোটপর্দায় দেখা যায়নি বলিউড বাদশাকে।

বড় পর্দায় ২৬ বছরের দীর্ঘ সময় পরে আবারও ছোট পর্দায় ফিরছেন শাহরুখ। বলিউডে শোনা যাচ্ছে এমনই গুঞ্জন। একতা কাপুরের ‘কসৌটি জিন্দেগি কি’ ধারাবাহিকের সঙ্গে নাম জড়িয়েছেন কিং খান। ২০০৮ সালে টেলিভিশন জগতে সাড়া ফেলে দিয়েছিল ‘কসৌটি জিন্দেগি কি’। গানটিও তুমুল জনপ্রিয় হয়েছিল। প্রেরণা, অনুরাগ ও কমলিকার ত্রিকোণ প্রেমের উপাখ্যান তখন ছিল অন্যতম চর্চার বিষয়। প্রেরণা ও অনুরাগের মধ্যে প্রেম পূর্ণতা পায়নি। মাঝে ঢুকে গিয়েছিলেন কমলিকা। ফলে দর্শকদের মধ্যেও পাল্লা ভারী ছিল প্রেরণার দিকে। অনুরাগের সঙ্গে সমব্যথী হয়েছিল অনেকে। কমলিকা প্রতিপন্ন হয়েছিল ভিলেন। এর মাঝে আবার ছিল মিস্টার বাজাজ নামে একটি চরিত্র। মোট কথা, সেই সময় জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছিল ‘কসৌটি জিন্দেগি কি’। অতি পরিচিত এই সিরিয়ালটিকে আরও জনপ্রিয় করে তোলার চেষ্টা করছেন একতা কাপুর।

শোনা যাচ্ছে, এই সিরিয়ালটিকে জমজমাট করতেই নাকি প্রথম তিনটি পর্বে দেখা যাবে বলিউডের কিং খানকে। তবে তিনি কোন ভূমিকায় থাকছেন তা এখনও জানা যায়নি।

এদিকে শাহরুখের হাতে রয়েছে প্রায় দশটিরও বেশি সিনেমা। চারটি সিনেমার কাজ তিনি শুরুই করে দিয়েছেন। রয়েছে একটি শর্টফিল্মও। এর মধ্যে সবচেয়ে বেশি আলোচিত হচ্ছে শাহরুখের ‘জিরো’ সিনেমাটি। এই সিনেমায় অন্যরকম লুকে দেখা যাবে কিং খানকে।

সূত্র : সংবাদ প্রতিদিন

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি