ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

আবারও দক্ষিণী সিনেমায় ইলিয়েনা ডি ক্রুজ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:১১, ২৩ মে ২০১৮ | আপডেট: ১৩:২৮, ২৩ মে ২০১৮

ইলিয়েনা ডি ক্রুজ। দক্ষিণী সিনেমার অভিনেত্রী। ২০০৬ সালে তেলেগু ভাষার ‘দেবাদাসু’ সিনেমায় অভিনয় করে শোবিজ ওয়াল্র্ডে পা রাখেন তিনি। তামিল ভাষার ‘কেডি’ সিনেমাসহ আরও তিনটি সিনেমায় অভিনয় করেন ইলিয়েনা। এরপর কন্নড়, তামিল ভাষার একাধিক সিনেমায় দেখা যায় তাকে।

এরপর ২০১২ সালে ‘বারফি’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক ঘটে ইলিয়েনার। তারপর থেকে বলিউড সিনেমায় টানা অভিনয় করে যাচ্ছেন তিনি। একে একে উপহার দিয়েছেন ‘রোস্তম’, ‘মুবারাকান’, ‘রেইড’র মতো চলচ্চিত্র। কিন্তু গত ৬ বছর দক্ষিণের আর কোনো সিনেমায় দেখা যায়নি তাকে। বহুবার গুঞ্জন শোনা যায়- দক্ষিণী সিনেমায় অভিনয় করবেন ইলিয়েনা। শেষ পর্যন্ত আর দেখা যায়নি তাকে।
অবশেষে ছয় বছরের বিরতি ভেঙে এবার তেলেগু ভাষার একটি সিনেমার মাধ্যমে দক্ষিণী সিনেমায় ফিরছেন ইলিয়েনা। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে। প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়, পরিচালক শ্রীনু বাইতলা খুবই শক্তিশালী একটি গল্প নিয়ে ‘অমর আকবর অ্যান্টনি’ নামে সিনেমা নির্মাণ করছেন। এতে রবি তেজা অভিনয় করবেন। চলচ্চিত্র সংশ্নিষ্টরা জানিয়েছেন, গত দুই বছর ধরেই ইলিয়েনা দক্ষিণী সিনেমায় অভিনয় করবেন বললেও কোনো পরিচালক ও প্রযোজকের কথা রাখেননি তিনি।

সূত্র : হিন্দুস্তান টাইমস

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি