ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

আবারও পর্দা কাঁপাবেন মুনমুন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:১১, ২৩ এপ্রিল ২০১৮

এক সময়ে পর্দা কাাঁপানো চিত্রনায়িকা মুনমুন আবারও ফিরে আসছেন রঙিন পর্দায়। যদিও অনেকের কাছে মুনমুন এখন অচেনা নাম। তবে বাংলা চলচ্চিত্রের এক সময়কার বিতর্কিত এই অভিনেত্রীকে আবারও দেখা যাবে চলচ্চিত্রে। ‘পদ্মার প্রেম’ নামের একটি সিনেমাতে ইতিমধ্যে শুটিং শুরু করেছেন তিনি। হারুন-উজ-জামান পরিচালিত এ সিনেমায় তার বিপরীতে রয়েছেন আরও এক আলোচিত অভিনেতা আলেকজান্ডার বো।

মুনমুনের ক্যারিয়ার শুরু হয় শহীদুল ইসলাম খোকন পরিচালিত ‘লম্পট’ সিনেমার মাধ্যমে। এছাড়া তিনি ওই সময় ‘বিষে ভরা নাগিন’ সিনেমায় শাকিব খানের সঙ্গে জুটি হয়ে বেশ নাম করেন। এ সিনেমাটি বেশ ব্যবসা সফল হয়। এরপরও জুটি হয়ে শাকিব খানের সঙ্গে প্রায় দেড় ডজন সিনেমায় অভিনয় করেন মুনমুন।

এদিকে কিছু দিন হলো ‘পদ্মার প্রেম’ সিনেমার প্রথম লটের শুটিং শেষ করেছেন মুনমুন। দীর্ঘ বিরোতির পর নতুন এই সিনেমা নিয়ে দারুণ আশাবাদী এই অভিনেত্রী।

এ বিষয়ে তিনি বলেন, ‘প্রথম লটের কাজ দারুণ হয়েছে। তাছাড়া এর আগেও হারুন ভাইয়ের ‘ক্ষ্যাপা’ সিনেমাতে আমি আর আলেক ভাই একসঙ্গে কাজ করেছি। হারুন ভাইয়ের সঙ্গে আমার কাজের অভিজ্ঞতা চমৎকার। এক বছর আগে নতুন এই সিনেমাতে চুক্তিবদ্ধ হয়েছিলাম।’

উল্লেখ্য, ১৯৯৫ সালে শহীদুল ইসলাম খোকন পরিচালিত ‘লম্পট’ সিনেমার মাধ্যমে রুপালি পর্দায় অভিষেক হয় মুনমুনের। এরপর প্রায় ৮৫টির মতো সিনেমাতে অভিনয় করেছেন তিনি। অ্যাকশন ঘরানার সিনেমাতে অভিনয় করে আলোচিত মুনমুনের উল্লেখযোগ্য সিনেমাগুলোর মধ্যে রয়েছে-‘টারজান কন্যা’, ‘বিষে ভরা নাগিন’, ‘রানী ডাকাত’, ‘মৃত্যুর মুখে’, ‘রাজা’ ও ‘মরণ কামড়’।

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি