ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

আবারও হিন্দি গানে মাহিম (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:০০, ১৯ এপ্রিল ২০১৮ | আপডেট: ০৯:০১, ১৯ এপ্রিল ২০১৮

এতোদূরে কেন চলে যাওয়া, এতো ভালোবাসি তোমায়’- হিন্দিতে এমন কথামালায় ‘এই কাছে আসা ফের ভালোবাসাকে উপেক্ষা করে দূরে চলে যাওয়া’- এমন রোমান্টিক বিরহ মিশ্রিত আবহের গানের একটি ভিডিওটি প্রকাশ পায় গত বছরের শেষ দিকে। এই গানটি দিয়েই আলোচনায় আসেন মাহিম করিম। ‘ইতনা দূর’ শিরোনামের এই হিন্দি গানের ভিডিওটি বেশ প্রশংসিত হয়।

সেই ধারাবাহিকতায় এবার প্রকাশ পেয়েছে মাহিমের দ্বিতীয় হিন্দি গানের মিউজিক ভিডিও। নতুন এই গানের নাম ‘এক তেরা ছায়া হো।’ এর আগের ভিডিওটি ভারতের নামী প্রতিষ্ঠান টি সিরিজ থেকে প্রকাশিত হয়েছিল। এটিও একই প্রতিষ্ঠান থেকে প্রকাশিত হয়েছে।

নতুন এই গানে কণ্ঠ দিয়েছেন স্যাম ও ফারায। সঙ্গীতায়োজন করেছেন ফারায ও রুম্মান। আর মাহিমের বিপরীতে ছিলেন ভারতের উপমা। গানের কথা লিখেছেন, আবির। ইতোমধ্যে গানের ভিডিও প্রশংসা পেয়েছে। মাহিমের লুক ও মডেল প্রশংসিত হয়েছে।

নতুন এই ভিডিওটি নিয়ে মাহিম বলেন, ‘গানের দৃশ্যায়নে বৈচিত্রতা বরাবরের মতোই রয়েছে। ভারতের দৃষ্টিনন্দন লোকেশন ভিডিওর জন্য চিত্র ধারণ করা হয়েছে। যার ফলে ‘এলিট কোয়ালিটি’র একটি ভিডিও শ্রোতা-দর্শকেরা উপভোগ করতে পারছে। আমি আমার লক্ষ্যে পৌঁছানোর জন্য সর্বোচ্চ দিয়েই আমার কাজ গুলো করার চেষ্টা করছি।’

নতুন মিউজিক ভিডিওটি দেখতে ক্লিক করুন :

 

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি