ঢাকা, বুধবার   ১৭ এপ্রিল ২০২৪

আবারো আলোচনায় প্রিয়া প্রকাশ (ভিডিও সহ)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০০:০৭, ১৫ ফেব্রুয়ারি ২০১৮ | আপডেট: ০০:০৮, ১৫ ফেব্রুয়ারি ২০১৮

মিষ্টি হাসি আর দুষ্টু হাসি দিয়ে সকলের হৃদয় জয় করা প্রিয়া প্রকাশ ভারিয়ার আবারো এসেছেন আলোচনায়। এবারও তার সেই মোহনীয় হাসি আর আকর্ষণীয় অঙ্গভঙ্গিতে নজড় কারেন দর্শকদের। অরু আদার লাভ নামক মালয়ম সিনেমার নিজের এসব অভিনয়ে দর্শকপ্রিয় হয়ে উঠছেন নবাগতা এই অভিনেত্রী।

গেল সপ্তাহে চলচিত্রটির একটি গান প্রকাশিত হয় ইন্টারনেট এবং টেলিভিশনে। সেই গানে মাত্র কয়েক সেকেন্ডের উপস্থিতি দিয়ে প্রথম লাইমলাইটে আসেন প্রিয়া। আজ ভালবাসা দিবস উপলক্ষ্যে প্রকাশিত হয় চলচিত্রটির আরেকটি গান। আর আগেরটির মত এটিতেও ঘায়েল করেন দর্শকদের।

চলচিত্রটির প্রকাশিত এক টিজারে দেখা যায় যে, হাতের আঙ্গুলে চুমু দিয়ে হাতটিকে পিস্তলের মত করে তাতে জড়িয়ে নিচ্ছেন সেই চুমুটিকে। তারপর প্রেমিকের দিকে তাক করে গুলি ছোড়েন সেই পিস্তল থেকে। আর কল্পনাতেই সেই গুলি হজম করে একরকম মরেই যান প্রিয়ার প্রেমিক রোশান আবদুল। আর এই ভিডিওটি দিয়ে আবারো সামাজিক মাধ্যমগুলোতে ঝড় তুলছেন প্রিয়া।

মুক্তির প্রথম দিনে ইউটিউবে মাত্র ৪৪ সেকেন্ডের এই টিজারটি দেখেছেন প্রায় পৌনে ছয় লাখ দর্শক।

ভারতের টেলিভিশন ইন্ডিয়া টিভিকে দেওয়া এক লাইভ সাক্ষাৎকারে প্রিয়া বলেন, “চলচিত্রটির শ্যুটিং এর সময় পরিচালক বলেছিল যে, গানে একটি ‘মিষ্টি’ অভিনয় লাগবে। আমি চোখের ভ্রু নাচিয়ে কিছু করতে পারব কী না জানতে চেয়েছিলেন তিনি। আমি বলেছিলাম চেষ্টা করি। তবে প্রথম চেষ্টাটাই মনে ধরে যায় পরিচালকের। প্রথম টেকেই ফাইনাল হয় ঐ শটটি”।

তবে সহঅভিনেতার সাথে এমন সাবলীল রোমান্স করতে তার সাথে কী আগে থেকে পরিচয় ছিল-এমন প্রশ্নের জবাবে প্রিয়া বলেন, “আমরা আগে থেকে কাউকে চিনতাম না। শুটিং এর সেটেও তেমন একটা কথা হয়নি। আমার মনে হয় সেই সতেজতাটাই পর্দায় উঠে এসেছে। এমন লাজুক হাসি হয়তো সেই কারণেই আমার দিক থেকে বের হয়েছে”।

চলচিত্রটি মুক্তি পাওয়ার আগেই ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘সেলিব্রিটি’ বনে গেছেন প্রিয়া। ভেরিফাই হয়েছে তার ফেসবুক এবং টুইটার আইডি।

সূত্রঃ জি নিউজ, ইন্ডিয়া টিভি

//এস এইচ এস//

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি