ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

আমার বিরুদ্ধে অভিযোগ বিএনপির কেন্দ্র থেকে শেখানো: লিটন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৫৪, ১৫ জুলাই ২০১৮

রাজশাহী সিটি করপোরেশনে নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী এএইচ এম খায়রুজ্জামান লিটন বলেছেন, ‘প্রতিদিন আমাদের জনসমর্থন বাড়ছে। নির্বাচনে জয়ের ব্যাপারে আমরা আশাবাদী। এ নিয়ে ব্যাপক সাড়াও পাচ্ছি। তাই বিএনপি মেয়র প্রার্থী আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। যা তাদের পার্টি অফিস থেকে শেখানো।

রোববার সকালে নগরীর কাশিয়া ডাঙ্গা থেকে গণসংযোগ চলাকালে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আমি নির্বাচিত হলে নগরীতে শিল্পায়নের মাধ্যমে এক লাখ ছেলে-মেয়ের চাকরি ব্যবস্থা করব। গত পাঁচ বছরে পিছিয়ে যাওয়া রাজশাহীতে ব্যাপক উন্নয়ন করা হবে। আমি যা করতে পারি, সেটাই বলি।

এ দিকে সকালে বিএনপির প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল কোর্ট স্টেশন এলাকায় থেকে গণসংযোগ শুরু করে, মহিষ বাথান, ভেড়ীপাড়া, ভাটাপাড়া, এলাকায় গণসংযোগ করেন।

গণসংযোগকালে বিএনপির মেয়র প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল অভিযোগ করে বলেন, আওয়ামী লীগ প্রার্থীরা নির্বাচনী কোনও আচার মানছে না। তাই এই নির্বাচন কমিশনারের প্রতি তার কোনও আস্থা নেই।

আগামী ৩০ জুলাই রাজশাহী সিটি করপোরেশনে নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে রাজশাহী সিটিতে মোট ভোটার সংখ্যা ৩ লাখ ১৮ হাজার ১৩৮ জন। এই সিটিতে রিটার্নিং কর্মকর্তার দায়িত্ব পালন করছেন সৈয়দ আমিরুল ইসলাম।

কেআই/ এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি