ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

আমি এতোটা ঐশ্বরিয়ার মতো ছিলাম না: জয়া বচ্চন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:১৯, ২৯ এপ্রিল ২০১৮ | আপডেট: ২২:২২, ২৯ এপ্রিল ২০১৮

জয়া বচ্চন এক সময় অভিনয় দিয়ে দর্শক হৃদয় জয় করেছেন। আর এখন জনগনের হৃদয় জয় করার কাজে ব্যস্ত। রাজ্যসভায় এমপির দায়িত্ব পালন করছেন। সম্প্রতি ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেয়া সাক্ষাৎকারে কথা বলেছেন নিজের রাজনৈতিক জীবন, সংসদ, তার স্বামী অমিতাভ বচ্চনের রাজনীতি ছাড়ার কারণসহ অনেক বিষয় নিয়ে।

জয়া বচ্চনকে পুত্রবধূ ঐশ্বরিয়া রাই সম্পর্কে প্রশ্ন করা হয়। সন্তান জন্ম হওয়ার পর থেকে অভিনয়ে নিয়মিত নন এই বিশ্বসুন্দরী। এই বিষয়ে তাকে প্রশ্ন করা হলে তিনি বলেন, ঐশ্বরিয়া রাই খুবই যত্মশীল মা। সে তার সন্তান (আরাধ্যা) কে এক মিনিটের জন্যও একা ছাড়তে পারে না। সে সবকিছুই নিজে করতে চায়। সুযোগ পেলে সে কাজ (অভিনয়) করে। এখনকার প্রজন্মের তরুণ সব মায়েরাই এমন। আমিও এক সময় তাদের জায়গায় ছিলাম। কিন্তু তাদের মতো ছিলাম না। তারা নিজেরাই সন্তানকে গোসল করাতে, খাওয়াতে চায়, পড়াতে চায়। আমিও এসব করেছি কিন্তু তার একটা সীমা ছিল। আমার মেয়েকেও একই আচরণ করতে দেখেছি। আমরা এতটা যত্নে বড় হইনি, কেউ এতটা খেয়ালও রাখেনি।     

অবশ্য জয়া বচ্চন এসবকে স্বাভাবিক হিসেবেই নিচ্ছেন। সময় পরিবর্তনের সঙ্গে সঙ্গে অন্য সব বিষয়ে পরিবর্তন এসেছে। অনিরাত্তাবোধ বেড়েছে। যৌথ পরিবারে থাকায় আমরা খুবই নিরাপত্তার মধ্যে বেড়ে উঠেছি। কারণ কেউ না কেউ থাকতই। এখন ঐশ্বরিয়ার সে সুযোগ নেই। তার মা`ও সবসময় তার পাশে থাকতে পারে না। আমিও এখানে (রাজনীতি নিয়ে ব্যস্ত)। এখন যৌথ পরিবারের বিষয়টা নেই, তাই মাকেই সব দায়িত্ব নিতে হয়।

এসি 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি