ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

আমিই ইতিহাসের সেরা : রোনালদো

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৪৬, ৯ ডিসেম্বর ২০১৭ | আপডেট: ১২:৪৪, ৯ ডিসেম্বর ২০১৭

পঞ্চমবারের মতো ব্যালন ডি’অর জয়ের পর নিজেকে ইতিহাসের সেরা ফুটবলার হিসেবে দাবি করেছেন পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। বর্তমান সময়ের অন্যতম সেরা দুই খেলোয়াড় লিওনেল মেসি ও নেইমারকে পেছনে ফেলে টানা দ্বিতীয়বার পুরস্কারটি জিতেন রিয়াল মাদ্রিদের এই ফরোয়ার্ড। স্পর্শ করলেন আর্জেন্টাইন তারকা লিওনেল মেসির পাঁচবার ব্যালন ডি’অর জয়ের রেকর্ড।

ফরাসি সাময়িকী ফ্রান্স ফুটবলকে দেওয়া এক সাক্ষাৎকারে রোনালদো বলেন, ভালো ও বাজে মুহূর্ত উভয় দিক থেকেই আমি ইতিহাসের সেরা খেলোয়াড়। আমি প্রত্যেকের মতামতকে সম্মান করি কিন্তু আমি কখনও এমন কাউকে দেখিনি যে আমার চেয়ে ভালো। আমি সবসময় এটা মনে করেছি।

তিনি আরো বলেন, আমি যা করি, কোনো খেলোয়াড়ই তা করতে পারে না। আমার চেয়ে পরিপূর্ণ খেলোয়াড় একজনও নেই। আমি দুই পায়েই ভালো খেলি, দ্রুত দৌড়াই। আমি শক্তিশালী, হেডেও ভালো। অনেক গোল করি, গোল করাই।

সময়ের আরেক দুই তারকা মেসি ও নেইমার সম্পর্কে রোনালদো বলেন, অনেকে আছে নেইমার বা মেসিকে সেরা ভাবে। কিন্তু আমি আপনাদের বলবো, আমার চেয়ে পরিপূর্ণ খেলোয়াড় নেই।

ব্যালন ডি’অর সম্পর্কে রোনালদো বলেন, আমি মেসির আগে ব্যালন ডি’অর জিতেছিলাম। এরপরও টানা চারবার জিতে সে আমাকে টপকে যায়। আমি লুকাবো না, তখন আমি বিমর্ষ ও ক্রুদ্ধ ছিলাম। আমি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত থাকতাম, কিন্তু জিততাম না। এমনকি একটা সময় আমি নিরুৎসাহিত হয়ে পড়ি। আমি অনুষ্ঠানে যেতে চাইতাম না। কেবল ছবি তোলার জন্য যাওয়া আমাকে আগ্রহী করতো না।

 

সূত্র : স্কাই স্পোর্টস

এমআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি