ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

আমিই সেরা : গেইল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:১৩, ১৩ ডিসেম্বর ২০১৭ | আপডেট: ১০:৫৩, ১৩ ডিসেম্বর ২০১৭

টি-টোয়েন্টি ক্রিকেটের পোস্টারবয় তিনি। টি-টোয়েন্টিতে তার রয়েছে ২০টি সেঞ্চুরি, হাকিয়েছে ৮১৯ টি ছক্কা। রানের দিক দিয়েও তার ধারেকাছে নেই কেউ। বলছিলাম ক্যারিবিয় ব্যাটিং দানব ক্রিস গেইলের কথা। রংপুর রাইডার্সকে প্রথমবারের মতো বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) শিরোপা জেতানোর পর ক্রিস গেইল বলেন, আই অ্যাম দ্য বেস্ট। এবারের বিপিএলের প্লেয়ার অব ম্যাচ ও প্লেয়ার অব দ্য টুর্নামেন্ট এর পুরস্কারও গেছে তাঁর ঝুঁড়িতে।

গেইল বলেন, এবার টুর্নামেন্ট ভালো হয়েছে। আগামী বছরও আপনাদের বিনোদন দিতে আসব।

গতকাল বিপিএলের ফাইনালে গেইল একাই উড়িয়ে দিয়েছেন স্বাগতিক ঢাকা ডায়নামাইটসকে। ৬৯ বলে খেলেছেন অপরাজিত ১৪৬ রানের এক বিধ্বংসী ইনিংস। হাকিয়েছেন ১৮টি ছক্কা। শুধু আন্তর্জাতিক ম্যাচেই নয়, যেকোনো ফ্র্যাঞ্চাইজ আসরেও এটি একটি রেকর্ড। ফাইনালে এতটাই বেপরোয়া ব্যাটিং করেছেন, কোনো বোলারই পার পায়নি তাঁর হাত থেকে। প্রথম ব্যাটসম্যান হিসেবে বিপিএলে ছক্কার সেঞ্চুরিও করেছেন গেইল।

ম্যাচ শেষে গেইল আরও বলেন, চেষ্টা করেছি আমাদের দুজনার (গেইল ও ম্যাককালাম) যেকোনো একজন শেষ পর্যন্ত টিকে থাকার এবং ইনিংস শেষ করে আসাটাও ছিলো জরুরি। আর ধীরে ধীরে আমরাও ছন্দ ফিরে পাই। আমরা আরও একটা কাজ করেছি, তাহলো ঢাকার সেরা বোলারদের উইকেট দেইনি।

 

//এমআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি