ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

আর্জেন্টিনা ডি মারিয়াকে ছাড়া মাঠে নামবে আজ!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:০১, ২১ জুন ২০১৮ | আপডেট: ১৮:১৮, ২১ জুন ২০১৮

আজকের আর্জেন্টিনা-ক্রোয়েশিয়ার ম্যাচে ডি মারিয়াকে ছাড়াই মাঠে নামতে পারে তার দল। আর্জেন্টিনার শুরুর একাদশে কিছু পরিবর্তন দরকার বলে মত দিয়েছেন ম্যারাডোনা। তিনি শুরুর একাদশে আগুয়েরোকে খেলানোর পক্ষে নয়। আবার মাঝমাঠে আর্জেন্টিনার শক্তি বাড়ানো দরকার বলে মনে করছেন। এছাড়া পাভনকে তার ভালো লেগেছে বলেও জানান বিশ্বকাপ জয়ী এই সাবেক তারকা। ডি মারিয়াকে বাদ দেওয়ার ব্যাপারে অবশ্য কিছু বলেননি তিনি। তবে আজ রাত ১২টায় নোভগোরদে `ডি` গ্রুপের ম্যাচে ক্রোয়েশিয়ার বিপক্ষে আর্জেন্টিনার শুরুর একাদশে ডি মারিয়া নাও থাকতে পারেন।

ক্রোয়েশিয়ার বিপক্ষে গ্রুপের দ্বিতীয় ম্যাচ আর্জেন্টিনার জন্য প্রতিযোগিতায় টিকে থাকার লড়াই হয়ে দাঁড়িয়েছে। হারলেই বিদায় সমীকরণটা এমন নয়। তবু্ও আলবেসেলেস্তেদের পিঠ দেয়ালে ঠেকে যাবে এই ম্যাচ হারতে। আর নিজেদের এমন গুরুত্বপূর্ণ ম্যাচে দলে শুরুর একাদশে জায়গা পেতে পারেন তরুণ তারকা ক্রিস্টিয়ান পাভন। আর প্রথম ম্যাচে নিজেকে ঠিকঠাক মেলে ধরতে না পারা অ্যাঞ্জেল ডি মারিয়াকে থাকতে হতে পারে বেঞ্চে।

এছাড়া শুরুর একাদশে প্রথম ম্যাচে দারুণ এক গোল করা আগুয়েরোর থাকা অনেকটা নিশ্চিত। যদিও ম্যারাডোনা মনে করেন আগুয়েরোর বদলে হিগুয়েইনকে বেঁছে নেওয়া উচিৎ আর্জেন্টিনা কোচ হোর্হে সাম্পাওলির। মিডফিল্ডে বিগলিয়াকে খেলানোর কথা উঠেছিল। তবে তাকে বেঞ্চ গরম করতে হতে পারে এ ম্যাচেও। সালভিও, আকুইনা এবং পেরেজরাই আছেন কোচের শুরুর একাদশের পরিকল্পনায়।

আইসল্যান্ড ম্যাচের আগে আর্জেন্টিনা কোচ আগের দিন সংবাদ সম্মেলনে দল ঘোষণা করে দেওয়ার বিলাসিতা দেখিয়েছিল। সেটা ক্রোয়েশিয়া ম্যাচের আগে আর করলেন না চিলির সাবেক এই কোচ। তবে মেসি থাকায় আর্জেন্টিনা কোচ পাওলো দিবালাকে তার সঙ্গে খেলানোর কোন বুদ্ধি খুঁজে পেলেন না।

ক্রোয়েশিয়া ম্যাচের জন্য আর্জেন্টিনার সম্ভব্য একাদশ: ক্যাবায়েরো, মারকেদো, ওটামেন্ডি, ত্যাগলিয়াফিকো, মাসচেরানো, পেরেজ/মেজা, আকুইনা, সালভিও, মেসি, পাভন, আগুয়েরো।

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি