ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

আর্জেন্টিনার বিপক্ষে পাভার্ডের গোলটিই সেরা: ফিফা (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৫০, ২৬ জুলাই ২০১৮ | আপডেট: ১৭:৫১, ২৬ জুলাই ২০১৮

রাশিয়া ফুটবল বিশ্বকাপে ৩২টি দল অংশ নিয়েছিল। ম্যাচ ছিল ৬৪টি, গোল হয়েছে ১৬৯টি এর মধ্যে বিশ্বকাপ সেরা গোলটি নির্বাচিত হয়েছে আর্জেন্টিনার বিপক্ষে বেঞ্জামিন পাভার্ডের অসাধারণ ভলির গোলটি। ইতোমধ্যে বিশ্বকাপে সেরা হিসাবে ঘোষণা দিয়েছে ফিফা ।

ফ্রান্সের এই ফুল-ব্যাকের ডান পায়ের দুর্দান্ত ভলির বলটি শেষ ১৬’র লড়াইয়ে আর্জেন্টিনার গোলকিপার ফ্র্যাংকো আরমানিকে ফাঁকি দিয়ে বাম দিকের টপ কর্ণার দিয়ে জালে প্রবেশ করে। এতে করে দ্বিতীয়ার্ধে ফ্রান্স ২-২ গোলে সমতা ফেরায়।

এই ম্যাচে কিলিয়ান এমবাপের দ্রুতগতির গোলটিও এই তালিকায় এগিয়ে ছিল। কিন্তু পাভার্ডের গোলটি ফাইনালে ফ্রান্সের শিরোপা জয়ের পরেও দীর্ঘদিন সকলের মনে গেঁথে থাকবে।

এবারের আসরে ক্রিশ্চিয়ানো রোনালদো, ফিলিপ কুতিনহো, নাচো ফার্নান্দেজ, জেসে লিনগার্ডরা দারুন সব গোল করেছেন। কিন্তু অনেক বিবেচনার পরে পাভার্ডের গোলটিকেই সেরা হিসেবে বেছে নেয়া হয়েছে। বিশ্বজুড়ে সমর্থকদের বিপুল সংখ্যক ভোটে পাভার্ডের গোলটিই সেরা বিবেচিত হয়েছে।

রাশিয়ায় তার পারফরমেন্সে সন্তুষ্ট হয়ে বুন্দেসলিগা চ্যাম্পিয়ন বায়ার্ন মিউনিখ ২২ বছর বয়সী এই মিডফিল্ডারকে দলে নিতে ইতোমধ্যেই আগ্রহ দেখিয়েছে।

ভিডিও দেখতে ক্লিক করুন

সূত্র : গোল ডট কম।

টিআর/ এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি