ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

আলাদা হচ্ছেন না পিকে-শাকিরা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:২৬, ১৮ সেপ্টেম্বর ২০১৭ | আপডেট: ১৫:০২, ১৮ সেপ্টেম্বর ২০১৭

ঘর ভাঙছে পিকে আর শাকিরার! গুঞ্জন ভালোই ঢাল পালা মেলছিল। সে গুঞ্জনের তীব্রতা থামাতে পিকে বাধ্য হয়ে ছবি পোস্ট করেন ইনস্টাগ্রামে। ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে বিচ্ছেদ-গুঞ্জনের তীব্রতা কমিয়েছেন পিকে।


জানা গেছে, বয়সে ১০ বছরের তফাত থাকলেও শাকিরা-পিকের জন্মদিন একই। ২ ফেব্রুয়ারির সেই দিনকে প্রতিটি গোলেই মনে করিয়ে দেন পিকে। দুই হাতের দুই আঙুলের উদ্যাপন তাই বিখ্যাত হয়ে গিয়েছিল। কিন্তু ১০ সেপ্টেম্বর একটি আঙুল কম দেখিয়েই ঝামেলা পাকালেন পিকে। এসপানিওলের বিপক্ষে গোল করে নিজের পরিচিত ভঙ্গিতেই দুই হাতকে ‘এক্স’ বানিয়েছিলেন পিকে। কিন্তু ডান হাত দিয়ে দুই আঙুল দেখালেও বাঁ হাতে শুধু মধ্যমা দেখিয়েছেন। এতেই পিকেকে একহাত নিল গণমাধ্যম। স্প্যানিশ সংবাদমাধ্যমগুলো ধারণা করে নিল, সুখের ঘরে দুঃখের আগুন। পিকে ও পপশিল্পী শাকিরার সাত বছরের পথচলা থেমে যাচ্ছে!


এমনিতেই নিকট অতীতে সামাজিক যোগাযোগমাধ্যমে একটু অনুপস্থিত পিকে-শাকিরা। দুজনের যুগল ছবি শেষ দেখা গিয়েছিল মেসির বিয়েতে। এর মাঝে আরেকটি গুঞ্জন শোনা গেছে, বার্সেলোনাতেই নতুন বাড়ি খুঁজছেন শাকিরা। দুইয়ে দুইয়ে ‘চৌদ্দ’ বানাতে সময় লাগেনি সংবাদমাধ্যমে।


এত সব গুঞ্জন সামলে জবাব দিতে একটু সময় নিয়েছেন পিকে। ইনস্টাগ্রামে দুই ছেলে মিলান ও সাশার সঙ্গে শাকিরার এক ছবি দিয়ে লিখে দিয়েছেন, রোববার, পরিবারের সঙ্গে একান্ত সময়। পরিবারের তিন সদস্যের চেহারা দেখা যাচ্ছে না বলেই হয়তো শাকিরার গায়ে আবার লিখেও দিয়েছেন, ‘শাকিরা! পিকের এমন পোস্টে গুঞ্জন কিছুটা কমেছে, তবে ওই উদ্যাপনের উত্তর কিন্তু এখনো পাওয়া যায়নি।
তথ্যসূত্র: এএস।
//এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি