ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

আলিয়ার ‘গ্র্যান্ডমা ডে’ পালন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:০৯, ২২ জানুয়ারি ২০১৮ | আপডেট: ১১:৫০, ২২ জানুয়ারি ২০১৮

আলিয়া ভাট্ট। বলিউডের জনপ্রিয় অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ তিনি। নিজের দৈনন্দিন কাজের বিশেষ বিশেষ মুহুর্ত ভক্তদের সঙ্গে শেয়ার করেন মাঝে মাঝে। কী ভাবে চলছে জীবন, তার ঝলক শেয়ার করেন অভিনেত্রী। এত দিন বন্ধুবান্ধব, শুটিং দৃশ্য কিংবা প্রিয় বিড়ালের ছবি পোস্ট করে নজর কেড়েছেন নায়িকা। এবার ছবি শেয়ারের সঙ্গে নতুন একটা আবিষ্কারই করে ফেলেছেন অভিনেত্রী।
‘ফাদার্স ডে’, ‘মাদার্স ডে’, ‘ভ্যালেন্টাইনস ডে’র কথা তো আজকাল শোনাই যায়। কিন্তু কোনও দিন ‘গ্র্যান্ডমা ডে’র কথা শুনেছেন?
হ্যাঁ, ইনস্টাগ্রাম পেজে নিজের দিদার সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন আলিয়া। সেই ছবির ক্যাপশনেই লিখেছেন, ‘গ্র্যান্ডমা ডে’। নিজের দাদু-দিদা-ঠাকুমা-ঠাকুরদাদের জন্যও যে বিশেষ করে একটি দিন উদযাপন করা যায়, সেই ইঙ্গিতই দিয়েছেন অভিনেত্রী। যদিও সরাসরি এ নিয়ে কোনও মন্তব্য করেননি আলিয়া।
মা সোনি রাজদানের মা, অর্থাৎ নিজের দিদার সঙ্গে বসে পুরনো অ্যালবাম ঘাঁটছেন আলিয়া। দিদার সঙ্গে স্মৃতি রোমন্থনের মুহূর্ত যে জমে উঠেছিল, ছবিতে তা স্পষ্ট বোঝা যায়।
ছবিগুলো সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই ভাইরাল হয়েছে। নজর কেড়েছে নেটিজেনদের। পোস্ট হওয়ার আধ ঘণ্টার মধ্যে লাইক ও কমেন্টের বন্যায় ভেসে গেছে আলিয়ার ইনস্টা ওয়াল। সবারই মন্তব্য, ‘এক কথায় দারুণ’! অনেকেই আবার নিজেদের দাদু-দিদার গল্প শেয়ার করেছেন ছবির কমেন্টবক্সে।
আসলে, দাদু-দিদার সঙ্গে খুবই ঘনিষ্ঠ সম্পর্ক আলিয়ার। গত বছর জন্মদিনে ভায়োলিন ও হারমোনিকা বাজিয়ে আলিয়াকে ‘হ্যাপি বার্থডে’ জানিয়েছিলেন তাঁর দাদু-দিদা। ভিডিওটি শেয়ার করেছিলেন আলিয়ার দিদি পূজা ভট্ট। সেটিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়।
সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস
এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি