ঢাকা, মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪

আশা করি শিক্ষার্থীরা ঘরে ফিরে যাবে : তোফায়েল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৫৭, ৩ আগস্ট ২০১৮ | আপডেট: ২১:১২, ৩ আগস্ট ২০১৮

আন্দোলনরত শিক্ষার্থীদের ঘরে ফিরে যাওয়ার আহ্বান জানিয়েছেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। আজ শুক্রবার সকালে শহরের গাজিপুর রোডস্থ নিজ বাসভবনে সদর উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

এসময় তিনি আন্দোলনরত শিক্ষার্থীদের ঘরে ফিরে যাওয়ার আহ্বান জানিয়ে আশা করেছেন, তারা এমন কিছু করবে না যাতে দেশের সুনাম নষ্ট হয়।

সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন সভায় সভাপতিত্ব করেন।

তিনি বলেন, ‘শিক্ষার্থীদের সকল দাবি দাওয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনা মেনে নিয়েছেন। তিনি একজন দয়ালু নেতা। আশা করি এ প্রজন্মের ছাত্র সমাজ ঘরে ফিরে যাবে এবং তারা এমন কিছু করবে না যাতে দেশের সুনাম নষ্ট হয়।’

বাণিজ্যমন্ত্রী বলেন, আগামী জাতীয় নির্বাচনে যদি বিএনপি না আসে তবে তাদের খেসারত আরো বেশি দিতে হবে। হয়তো বিএনপি নামক দলটির অস্তিত্বই থাকবে না।

বিএনপির সঙ্গে সংলাপের সুযোগ নেই জানিয়ে তিনি আরও বলেন, ২০১৪ সালের ৫ জানুয়ারি সংসদ নির্বাচনের আগে প্রধানমন্ত্রী তাদের ডেকেছিলেন। কিন্তু বিএনপি তাতে সাড়া দেয়নি।

তোফায়েল আহমেদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের জন্য যা করেছেন তা অন্য কেউ করতে পারেনি। দেশ আজ অনেক উচ্চতায়। সমুদ্র সীমা, আকাশ সীমা জয়সহ তার সরকারের রয়েছে ব্যাপক সাফল্য।

অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, সহ-সভাপতি হামিদুল হক বাহালুল, যুগ্ন সাধারন সম্পাদক জহিরুল ইসলাম নকিব, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. ইউনূছ প্রমুখ বক্তব্য রাখেন।

তথ্যসূত্র: বাসস।

 

এমএইচ/ এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি