ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

আড়াই মাস পর বাড়ি ফিরলেন নিখোঁজ ব্যবসায়ী অনিরুদ্ধ রায়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৪৩, ১৮ নভেম্বর ২০১৭

আড়াই মাস (৭৯ দিন) নিখোঁজ ব্যবসায়ী বেলারুশের অনারারি কনসাল অনিরুদ্ধ রায় বাড়ি ফিরেছেনশুক্রবার ভোরে তিনি গুলশানের বাসায় ফিরে আসেন।

প্রসঙ্গত, অনিরুদ্ধ রায় গত ২৭ আগস্ট গুলশান ১ থেকে রহস্যজনকভাবে নিখোঁজ হন। ঘটনাস্থলের ভিডিও ফুটেজ থেকে দেখে যায়, তিনি ইউনিয়ন ব্যাংক থেকে বের হওয়ার পর তার গাড়িচালকের সামনে থেকেই তাকে তুলে নিয়ে যাওয়া হয়। পরে ৭৯ দিন পর গতকাল শুক্রবার তিনি বাড়ি ফিরলেন।

অনিরুদ্ধ রায়ের স্ত্রী শাশ্বতী রায় বলেন, শুক্রবার ভোরের দিকে তিনি বাসায় ফিরেছেন। তবে শাশ্বতী রায় এর বেশি কিছু গণমাধ্যমকে জানাতে রাজি হননি।

গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু বকর সিদ্দিক গণমাধ্যমকে জানান, এ মামলার বাদির সঙ্গে আমাদের কথা হয়েছে। তিনি আমাদের জানিয়েছেন, অনিরুদ্ধ রায় বাড়ি ফিরেছেন। তার সঙ্গে আমরা কথা বলার চেষ্টা করছি।

গত ২৭ আগস্ট বিকালে রাজধানীর গুলশানের ১ নম্বর সেকশনের ইউনিয়ন ব্যাংকের সামনে থেকে একটি মাইক্রোবাসে অনিরুদ্ধ রায়কে তুলে নেওয়া হয়েছিল। ওই সময় তার গাড়িচালক বলেছিলেন, অনিরুদ্ধ রায় নিজের গাড়িতে উঠার সময় দুজন লোক এসে তার সঙ্গে কথা বলেন। এরপর তাকে ধাক্কা দিয়ে পাশে দাঁড়িয়ে থাকা একটি মাইক্রোবাসে তুলে নেয়।

আরএমএম লেদার্সের ব্যবস্থাপনা পরিচালক ছিলেন অনিরুদ্ধ। তিনি বেলারুশের ‘অনারারি কনসাল’ এবং কানাডার নাগরিক ছিলেন। অনিরুদ্ধ রায় রহস্যজনকভাবে নিখোঁজ হওয়ার ঘটনায় কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডোর হস্তক্ষেপ কামনা করে চিঠি দেন তার স্বজনেরা । পাশাপাশি অনিরুদ্ধ নিখোঁজ হওয়ায় উদ্বেগ জানিয়ে তাকে উদ্ধারের প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ চেয়েছিল হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ।

/ আর / এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি