ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

অ্যাশেজ সিরিজ

ইংল্যান্ডকেই শক্তিশালী মনে হচ্ছে ওয়ার্নের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:৩০, ১৮ নভেম্বর ২০১৭ | আপডেট: ১২:০১, ১৮ নভেম্বর ২০১৭

আগামী ২৩ নভেম্বর থেকে অস্ট্রেলিয়ায় শুরু হচ্ছে ঐতিহ্যবাহী অ্যাশেজ সিরিজ। সফরকারী ইংল্যান্ডের চেয়ে ঘরের মাঠে অস্ট্রেলিয়ারই এগিয়ে থাকার কথা। তবে ব্রিসবেনে সিরিজের প্রথম টেস্টের আগে ঘোষিত দল দেখে অস্ট্রেলিয়ার থেকে ইংল্যান্ডকেই শক্তিশালী মনে হচ্ছে কিংবদন্তী লেগস্পিনার শেন ওয়ার্নের কাছে। অস্ট্রেলিয়া দল নির্বাচনে দ্বিধা-দ্বন্দ্বে ভুগেছে বলেও মনে করেন ওয়ার্ন।

মহা মর্যাদার অ্যাশেজ সিরিজের প্রথম দুই টেস্টের জন্য ১৩ সদস্যের দল ঘোষণা করেছে অস্ট্রেলিয়া। যে দলে জায়গা পেয়েছেন টিম পেইন, শন মার্শ, ক্যামেরুন বেনক্রফট। তবে জায়গা হয়নি ম্যাথু ওয়েড, ম্যাট রেন শ এবং গ্লেন ম্যাক্সওয়েলের মত পরীক্ষিত তারকাদের। দলটা দেখে বেশ অবাকই হয়েছেন ওয়ার্ন। বিশেষ করে উইকেটরক্ষক-ব্যাটসম্যানের মত গুরুত্বপূর্ণ পজিশনে টিম পেইনকে নেওয়ায় সরাসরিই সমালোচনা করেছেন সাবেক এই লেগস্পিনার। তিনি বলেন, অস্ট্রেলিয়াকে দ্বিধান্বিত মনে হচ্ছে। তারা এমন একজন উইকেটরক্ষক বেছে নিয়েছে, যার কিনা রাজ্য দলেও জায়গা হয় না। আমার মনে হয়, প্রথম টেস্টে অস্ট্রেলিয়ার থেকে ভালো অবস্থানে থাকবে ইংল্যান্ডই।

বেন স্টোকসের মত অলরাউন্ডার নেই। ইনজুরির কারণে স্টিভেন ফিনও ছিটকে গেছেন অ্যাশেজ থেকে। ইংল্যান্ড দল তবু বেশ ভালো অবস্থানেই আছে বলে মনে করছেন ওয়ার্ন। তার মতে, ইংল্যান্ডের মানসিকতার পরিবর্তনটাই বেশি প্রভাব ফেলবে। এবারের ইংল্যান্ডকে মোকাবেলা করা অজিদের জন্য কঠিন হবে।

সূত্র : ফক্স স্পোর্টস

এমআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি