ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

ইটিভির পর্দায় লোকগানে ঈদ আনন্দ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৩১, ১৮ জুন ২০১৮

পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে ঈদের সাত দিনব্যাপি  চলছে বাউল গানের আসর। রঞ্জন মল্লিকের প্রযোজনায় গতানুগতিক আয়োজনের বাহিরে গিয়ে  সম্পূর্ণ ভিন্ন আঙ্গিকে বাউল শিল্পীদের নিয়ে এটির আয়োজন করেছে একুশে টেলিভিশন। অনুষ্ঠানটি ইটিভির পর্দায় দেখতে চোখ রাখুন রাত ১১ টা ৩০ মিনিটে। অনুষ্ঠানটি সঞ্চালনা করছেন পূজা সেনগুপ্ত।

এ বিষয়ে প্রযোজক রঞ্জন মল্লিক বলেন, গ্রাম-বাংলার আদি স্বরুপ তুলে এনে দর্শকদের মনোরঞ্জনের জন্য আমরা বাংলার সাতটি অঞ্চলকে বেঁছে নিয়েছি।

এর মধ্যে রংপুর অঞ্চলের ভাওয়াইয়া গান নিয়ে আসবে ভাওয়াইয়া শিল্পী শফিউল আলম রাজা ও তার দল। রাজশাহী- চাপাইনবাবগঞ্জের বিখ্যাত আলকাপ গান নিয়ে আসবে শিল্পী শফিকুল ইসলাম ও তার দল। খুলনার বিখ্যাত পটগান নিয়ে আসবেন স্বপনবসু ও তার দল। ময়মনসিংহের পালা গানের বিখ্যাত শিল্পী সাঈদ, যিনি দেশ-বিদেশে পালা গান গেয়ে খ্যাতি অর্জন করেছেন। তিনি জয়তুন বিবির পালা নিয়ে দর্শকদের সামনে উপস্থিত হবেন।

এছাড়া চট্টগ্রামের আঞ্চলিক গানে থাকবে কবিয়াল রমেশশীল থেকে শুরু করে বিখ্যাত কবিদের গান। গানের এ আসর মাতাবেন চট্টগ্রামের বিখ্যাত শিল্পীসঞ্জিত আচার্য্য ও তার দল। সিলেটের গান নিয়ে আসবেন শিল্পী আশিক – যেখানে রাধারমন, হাসনরাজা থেকে শুরু করে থাকবেন বাউল সম্রাট শাহআবদুল করিম এবং ঢাকা ও পার্শ্ববর্তী অঞ্চলের গান নিয়ে আসবেন শিল্পী মমতাজ।

এমএইচ/ এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি