ঢাকা, বুধবার   ১৭ এপ্রিল ২০২৪

ইন্টারনেটে ট্রেন্ড লিস্টের প্রথম সারিতে আবারও বিরুশকা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৫৪, ২৩ জুন ২০১৮

ইন্টারনেটে ট্রেন্ড লিস্টের প্রথম সারিতে আবারও আনুশকা শর্মা এবং বিরাট কোহলির ছবি দেখা গেল। এই তারকা দম্পতিকে গতকাল শুক্রবার সকালে মুম্বাই এয়ারপোর্টে দেখা যায়। বিরাট নিউ দিল্লীর উদ্দেশ্যে পাড়ি দেন, আনুশকাকে তাকে ড্রপ করতে আসতে দেখা যায়। বিরাট এয়ারপোর্টের ভিতরে চলে যাওয়ার আগে এই দম্পতি পরস্পরকে আলিঙ্গন করে। দায়িত্ববান স্বামী বিরাট, স্ত্রী আনুশকা গাড়িতে না ওঠা পর্যন্ত অপেক্ষা করে এবং তারপর ভিতরে চলে যায়। আনুশকা একটা পিঙ্ক এবং সাদা স্ট্রাইপড শার্ট পোশাক পরেছিলেন এবং বিরাটকে সাধারণ পোশাকেই দেখা যায়। পরে আনুশকা শুটিং সেট থেকে ছবিগুলো শেয়ার করেন। বিরাট এবং ভারতীয় ক্রিকেট দল আগামী জুলাই মাসের ৩ তারিখ থেকে ইংল্যান্ড ট্যুর শুরু হওয়ার অপেক্ষা করছে।    

গত বছর ডিসেম্বর মাসে আনুশকা শর্মা এবং বিরাট কোহলি তাস্কানির একটা রিসোর্টে বিয়ে করেন। শুধু তাদের পরিবার এবং কিছু ঘনিষ্ঠ বন্ধুরা সেখানে উপস্থিত ছিলেন। পরবর্তীকালে এই দম্পতি দিল্লী এবং মুম্বাইতে রিসেপশনের আয়োজন করে।

গত সপ্তাহের শেষে এই দম্পতি বিরাটের পোস্ট করা একটা ভিডিওর জন্য ট্রেন্ড লিস্টের প্রথম সারিতে ছিল। ভিডিওতে একজন ব্যক্তি রাস্তা নোংরা করায় আনুশকাকে তাকে কড়া ভাষায় ধমক দিতে দেখা যাচ্ছে।  

আনুশকা শর্মাকে শেষবার পরী সিনেমায় দেখা গেছে। কয়েক সপ্তাহ আগে তিনি ইউএস থেকে তার পরবর্তী সিনেমা জিরোর শুটিং শেষ করে ফিরেছেন। জিরোতে তিনি শাহরুখ খান এবং ক্যাটরিনা কাইফের সঙ্গে অভিনয় করেছেন। বরুণ ধাওয়ানের বিপরীতে সুই ধাগা সিনেমাতেও তাকে আগামী দিনে দেখা যাবে। রণবীর কাপুরের সঞ্জুতে তাকে বায়োগ্রাফারের চরিত্রে কয়েক দিনের মধ্যেই বড় পর্দায় দেখা যাবে।

সূত্র: এনডিটিভি

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি