ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

ইন্দো-বাংলা বর্ষা সুন্দরীতে প্রশংসিত বুলবুল টুম্পা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:১৬, ১৬ নভেম্বর ২০১৭

ইন্দো-বাংলা বর্ষা সুন্দরী প্রতিযোগিতার সফলভাবে প্রতিযোগীদের গ্রুমিং করিয়েছেন জনপ্রিয় র‌্যাম্প মডেল এবং কোরিওগ্রাফার বুলবুল টুম্পা। ভারতীয় প্রতিষ্ঠান ক্রিয়েটিভ ওয়ার্ড ও বাংলাদেশি প্রতিষ্ঠান ঈশান মাল্টিমিডিয়া যৌথভাবে এ প্রতিযোগিতার আয়োজন করে। এতে কাজ করে উভয় বাংলায় প্রশংসা কুড়িয়েছেন টুম্পা।

প্রায় পাঁচ মাস আগে বাংলাদেশে এ সুন্দরী প্রতিযোগিতা শুরু হয়। প্রাথমিক বাছাই ও গালা রাউন্ডের পর গত ৩ নভেম্বর কলকাতায় অনুষ্ঠানটির গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয়।

২০১৬ সালে প্রথমবারের মতো দুই বাংলার যৌথ উদ্যোগে প্রতিযোগিতাটি শুরু হয়। এবারের আসরে বিচারকের দায়িত্ব পালন করেন বাংলাদেশের জনপ্রিয় তিন অভিনয়শিল্পী ফেরদৌস, পূর্ণিমা ও মৌসুমী। সঙ্গে ছিলেন ভারতীয় মডেল ও অভিনেত্রী র‌্যাচেল হোয়াইট।

বর্ষা সুন্দরী প্রতিযোগিতার দীর্ঘ পাঁচ মাসের গ্রুমিং-এর কাজ সফলভাবে শেষ করতে পেয়ে আনন্দিত বুলবুল টুম্পা।

তিনি বলেন, দেশ এবং দেশের বাইরে কাজ করতে পারা গর্বের বিষয়। বিগত কয়েক বছর ধরে লাক্স সুপারস্টার প্রতিযোগিতার গ্রুমার হিসেবে কাজ করেছি। এবার আন্তর্জাতিক পর্যায়ের বর্ষা সুন্দরী প্রতিযোগিতার কাজ করলাম।

এদিকে, বুলবুল টুম্পা র‌্যাম্প নিয়ে একাধিক ফ্যাশন শোতে অংশ নেওয়া ছাড়াও মোহাম্মদপুরে অবস্থিত নিজের স্কুল ‘রানওয়ে বাই টুম্পা’ পরিচালনা করছেন। নিজের স্কুলের বাইরে অন্যান্য স্কুল বা বিউটি কন্টেস্টের প্রতিযোগীদের ক্যাটওয়াক শেখাচ্ছেন তিনি। এছাড়া সম্প্রতি একটি মিউজিক ভিডিওতে কাজ করেছেন। এর আগে এসআই টুটুলের একটি গানে মডেল হয়েছিলেন টুম্পা। এছাড়া তিনি কলকাতার সবচেয়ে জনপ্রিয় ম্যাগাজিন ‘নারী’ তে প্রচ্ছদকন্যা হয়েছিলেন।

 

/ডিডি/এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি