ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

ইবির ৪র্থ সমাবর্তন ৭ জানুয়ারি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:১৯, ১০ ডিসেম্বর ২০১৭

আগামী ৭ জানুয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ৪র্থ সমাবর্তন। এবারের সমাবর্তনে অংশগ্রহণ করতে বিশ্ববিদ্যালয়ের সাড়ে ৯ হাজারেরও বেশি গ্র্যাজুয়েটস, পোস্ট-গ্র্যাজুয়েটস, এফ.ফিল ও পি-এইচ.ডি ডিগ্রিধারী শিক্ষার্থী রেজিস্ট্রেশন করেছে।

ইসলামী বিশ্ববিদ্যালয়ের ইতিহাসের সর্ববৃহৎ এ আয়োজনকে ঘিরে উপাচার্য অধ্যাপক ড. মো. হারুন-উর-রশিদ আসকারী, উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. শাহিনুর রহমান, ট্রেজারার অধ্যাপক ড. মো. সেলিম তোহা’র নেতৃত্বে শুরু হয়েছে ব্যাপক কর্মযজ্ঞ। সমাবর্তনকে সাফল্যমণ্ডিত করতে নেওয়া হচ্ছে নানা পদক্ষেপ। এরই ধারাবাহিকতায় উপাচার্য অধ্যাপক ড. মো. হারুন-উর-রশিদ আসকারী’র সভাপতিত্বে রোববার অনুষ্ঠিত হয় সমাবর্তন উদযাপন স্টিয়ারিং কমিটির পঞ্চম সভা।

সভায় সমাবর্তন উপলক্ষ্যে গঠিত উপ-কমিটিগুলোর কাজের অগ্রগতি পুঙ্খানুপুঙ্খ পর্যালোচনা করা হয় এবং সঠিকভাবে কাজ এগিয়ে নিয়ে যাওয়ার জন্য গুরুত্বপূর্ণ পরামর্শ প্রদান করা হয়। বিশ্ববিদ্যালয় প্রশাসন ভবনের সভা-কক্ষে বেলা ১১টা ৩০ মিনিটে শুরু এ সভায় বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. শাহিনুর রহমান, ট্রেজারার অধ্যাপক ড. মো. সেলিম তোহা, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এস.এম আব্দুল লতিফ, স্টিয়ারিং কমিটির সদস্য, ডিন, সভাপতি, অফিস প্রধানরা উপস্থিত ছিলেন।

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি