ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

ইমরান খানের তৃতীয় বিয়েও টিকল না!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৫১, ২৫ এপ্রিল ২০১৮

আধ্যাত্মিক নেত্রী বুশরা মানেকাকে তৃতীয় বিয়ে অনেক আলোচনার জন্ম দিয়েছিলেন পাকিস্তানের কিংবদন্তী ক্রিকেটার ইমরান খান। কিন্তু বিয়ের দুই মাস যেতে না যেতেই সুখের ঘরে আগুন লেগেছে।

এর আগে গত ফেব্রুয়ারিতে বুশরা মানেকার সঙ্গে তিনি গাটছড়া বাঁধেন পাকিস্তানের বিশ্বকাপজয়ী অধিনায়ক। গত এক মাস ধরেই নবদম্পতি আলাদা রয়েছেন বলে জানিয়েছেন পাকিস্তানের বিভিন্ন গণমাধ্যম।

তবে তাদের মধ্যে ফাটল ধরার কারণটা অদ্ভুত। তেহরিক-ই-ইনসাফ প্রধান বুশরার সঙ্গে বিয়ের আগেই নাকি একটি শর্ত দিয়েছিলেন। তার শর্ত ছিল বুশরার পরিবারের কেউই লম্বা সময়ের জন্য ইমরানের বাড়ি ‘বনি গালা’তে থাকতে পারবে না। কিন্তু বুশরার ছেলে নাকি অনেক দিন ধরেই ইমরানের বাড়িতে অবস্থান নেওয়ায় খেপেছেন ইমরান।

এ নিয়ে বনিবনা না হওয়ায় বুশরা আপাতত বাবা-মার সঙ্গে আছেন। তাছাড়া ইমরানের বোনেরা, যারা এ বিয়েতে রাজি ছিলেন না তারাও নাকি এখন বনি গালাতে অবস্থান করছেন।

এছাড়া ইমরানের পোষা কুকুরগুলোর বনি গালাতে ফেরাটাও দুজনের মধ্যে ভাঙনের অন্যতম কারণ। বুশরা নাকি বিয়ের আগে ধর্মীয় কারণে বাসায় কুকুর রাখা নিষিদ্ধ করেছিলেন। তবে তাদের আলাদা ধাকার বিষয়টা কোনো পক্ষই আনুষ্ঠানিকভাবে জানায়নি।

সূত্র : ডন।

আর / এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি