ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

ইমরানকে সমর্থন দিলেন ওয়াসিম-ওয়াকার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:০১, ২৩ জুলাই ২০১৮

পাকিস্তানের তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ও সাবেক ক্রিকেটার ইমরান খানের পাশে দাঁড়িয়েছেন সাবেক ক্রিকেট তারকারা। দেশটিতে আসছে নির্বাচনে ইমরান খানকে জেতাতে অনলাইন দুনিয়ায় ঝড় তুলেছেন তারা।

গত শনিবার ইমরানের সাবেক সতীর্থ খেলোয়াড় ওয়াসিম আকরাম এক টুইট বার্তায় বলেন, আপনার নেতৃত্বে ১৯৯২ সালে আমরা বিশ্ব চ্যাম্পিয়ন হয়েছিলাম। এখন আপনার নেতৃত্বেই আবার আমরা একটি সুন্দর গণতান্ত্রিক দেশে পরিণত হব। সেইসঙ্গে ‘ইমরান খান পিটিআই’ হ্যাশট্যাগ যোগ করেছেন তিনি।

এর আগের দিন একই রকম টুইট করে পাকিস্তানের নির্বাচনে ইমরান খানের পক্ষে থাকার ঘোষণা দেন ক্রিকেট ইতিহাসের অন্যতম সেরা ফার্স্ট বোলার ওয়াকার ইউনিস।

তিনি টুইটারে বলেন, আপনার সততার প্রতি কারও সন্দেহ নেই। আমাদের দেশে একটাই পাওয়ার রয়েছে- একজন সৎ নেতা। এর সঙ্গে তিনি ‘বিহাইন্ডইউস্কিপার’ হ্যাশট্যাগ ব্যবহার করেছেন।

প্রসঙ্গত, ১৯৯২ সালে পাকিস্তানের বিশ্বকাপ জয়ী দলের অধিনায়ক ছিলেন ইমরান খান। তার নেতৃত্বে দেশটির হয়ে খেলেছেন সাবেক দুই ফাস্টবোলার ওয়াসিম আকরাম ও ওয়াকার ইউনুস। দীর্ঘ ২৬ বছর অধিনায়কের পক্ষে এখন নির্বাচনী ক্যাম্পেইনে নেমেছেন সাবেক দুই ক্রিকেট গ্রেট। ইমরানের শুভ কামনা চেয়ে টুইট করেছেন সাবেক অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান ডিন জন্স।

উল্লেখ্য, আগামী ২৫ জুলাই পাকিস্তানের জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে। সে লক্ষে আজ সোমবার থেকেই সব ধরনের নির্বাচনী প্রচারণা বন্ধ করা হচ্ছে।

সূত্র: এএফপি

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি