ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

ইমরানের জন্য উপহার পাঠালেন বিরাটরা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:০০, ১২ আগস্ট ২০১৮

কপিল দেব সরকারিভাবে ঘোষণা করেছেন, পুরনো বন্ধুর শপথগ্রহণের দিন তিনি পাকিস্তানে উপস্থিত থাকবেন। আর তিনি এটাও বলেছেন, পাকিস্তানের প্রধানমন্ত্রীর দায়িত্ব সামলানোর জন্য ইমরান খানের শপথগ্রহণের মুহূর্তটা দেখার জন্য তিনি কৌতূহলী হয়ে রয়েছেন। কপিল দেবের মতো অনেকে আবার এটাও মনে করছেন, ইমরান খান পাকিস্তানের প্রধানমন্ত্রী হলে দুদেশের পারস্পরিক সম্পর্কের উন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে। সেইসঙ্গে আলোর দিশা দেখতে পারে দু’দেশের ক্রিকেটও। আর সেই জন্য ভারতের ক্রিকেট সার্কিটের পূর্ণ সমর্থন পাচ্ছেন পড়শি দেশের হবু প্রধানমন্ত্রী।

শপথগ্রহণের আর বাকি মাত্র কয়েকদিন। তার আগে ইমরান খানকে উপহার পাঠালেন বিরাট কোহলিরা। সেই উপহার ইমরানের কাছে পৌঁছে দিলেন পাকিস্তানে ভারতের রাষ্ঠ্রদূত আজয় বিসারিয়া। পাকিস্তানের তেহরিক-ই-ইনসাফ পার্টির প্রধান ইমরানের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন ভারতীয় হাই কমিশনার। ছিলেন অন্য আধিকারিকরাও। দুদেশের সম্পর্ক ও রাজনৈতিক অবস্থা নিয়ে ইমরানের সঙ্গে কথা হয় ভারতীয় রাষ্ট্রদূতের। সেইসঙ্গে ইমরানকে একটি ব্যাট উপহার দেন তিনি। সেই ব্যাটে ভারতীয় দলের ক্রিকেটারদের সই রয়েছে।

প্রসঙ্গত, ১৮ আগস্ট শপথ গ্রহণ করবেন পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক।

কপিল দেবের সঙ্গে নভজ্যোত সিং সিধু ও সুনীল গাভাসকরকেও শপথ গ্রহণ অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য আমন্ত্রণ জানিয়েছেন ইমরান। সিধু আগেই জানিয়েছিলেন, তিনি ইমরানের আমন্ত্রণে সাড়া দিয়ে পাকিস্তানে যাবেন। এবার কপিল দেবও জানালেন একই কথা।

সূত্র: জিনিউজ

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি