ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

ইমরানের জোয়ার: পিসিবিতে আসছে বড় পরিবর্তন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:২৩, ২৮ জুলাই ২০১৮ | আপডেট: ১৬:২৪, ২৮ জুলাই ২০১৮

পাকিস্তানের সর্বকালের অন্যতম সেরা অলরাউন্ডার, বিশ্বকাপ জয়ী অধিনায়ক ইমরান খানের দল জাতীয় নির্বাচনে জয়ী হওয়ায় পাকিস্তান ক্রিকেট বোর্ডে বইছে আনন্দের জোয়ার। আর এই জোয়ারের ফলে দেশটির ক্রিকেট বোর্ডে বড় ধরণের পরিবর্তন আসবে বলে ইতোমধ্যে আভাস পাওয়া গেছে।

এই পরিবর্তনের প্রথম পদক্ষেপ হিসেবে দল থেকে বাদ পড়তে যাচ্ছেন পিসিবির চেয়ারম্যান জহির আব্বাস। তার স্থলাভিষিক্ত হতে যাচ্ছেন সুইং অব সুলতান খ্যাত কিংবদন্তী ওয়াসিম আকরাম ও রমিজ রাজা।

১৯৯২ সালে অধিনায়ক ইমরান খানের হাত ধরেই নিজেদের প্রথম বিশ্বকাপ ঘরে তুলেছিল পাকিস্তান। সেই দলে ইমরানের সঙ্গী ছিলেন ওয়াসিম আকরাম ও রমিজ রাজাও। আকরাম নিজেও বিশ্বসেরা অলরাউন্ডার। ইমরানের সঙ্গে বরাবরই সুসম্পর্ক রয়েছে তার। এবার পাকিস্তানের মসনদে ইমরান বসতেই পিসিবির নেতৃত্বে বসতে যাচ্ছেন ওয়াসিম আকরাম।

সবাই ইমরানকে পছন্দ করেন। শুভ কামনা জানিয়েছে। ওয়াসিম আকরামও গতকাল বানি গালাতে ইমরানের সঙ্গে সাক্ষাৎ করেছেন। সেখানে ওয়াসিম পাকিস্তানের হবু প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন এবং জানতে পেরেছেন, ইমরানের ক্রীড়াবিষয়ক পরিকল্পনা, বিশেষ করে ক্রিকেট-ভাবনায় আছেন ওয়াসিম। ওই পারিবারিক সূত্র আরও বলেছে, পাকিস্তান ক্রিকেটে ওয়াসিমের মতো একজনকে প্রয়োজন, যিনি দেশকে আন্তর্জাতিক ক্রিকেটে নিয়মিত করতে পারবেন। ইন্দো-পাক ক্রিকেটের নতুন অধ্যায় শুরু হতে যাচ্ছে।

এমজে/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি