ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

ইসলামি ব্যাংকে ক্যারিয়ার গড়ার সুযোগ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৫৩, ১০ জুন ২০১৭ | আপডেট: ১৩:১১, ১১ জুন ২০১৭

ব্যাংকিং ক্যারিয়ার গড়ায় আগ্রহী চাকরি প্রার্থীদের জন্য আকর্ষণীয় ক্যারিয়ার গড়ার সুযোগ দিচ্ছে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড। এ জন্য নিয়োগ বিজ্ঞপ্তিও প্রকাশ করেছে ব্যাংকটি। মোট তিন ধরনের পদে এ নিয়োগ প্রদান করা হবে।

পদসমূহ:

প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তি অনুযায়ী ‘অ্যাসিস্টেন্ট অফিসার, গ্রেড-৩ (জেনারেল)’, ‘অ্যাসিস্টেন্ট অফিসার, গ্রেড-৩ (ক্যাশ)’ এবং ‘টেম্পোরারি ম্যাসেঞ্জার’ পদে প্রার্থীরা এই নিয়োগ পাবেন।

যোগ্যতা:

অ্যাসিস্টেন্ট অফিসার, গ্রেড-৩ (জেনারেল অ্যান্ড ক্যাশ)

স্নাতকোত্তর পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। তবে শিক্ষাজীবনের কোনো ক্ষেত্রে তৃতীয় বিভাগ বা সমমানের ফলাফল গ্রহণযোগ্য হবে না। লিখিত ও মৌখিক যোগাযোগে দক্ষ হতে হবে। এ ছাড়া প্রার্থীদের মাইক্রোসফট ওয়ার্ড এবং এক্সেল চালনায় পারদর্শিতা থাকতে হবে।

টেম্পোরারি ম্যাসেঞ্জার

ন্যূনতম মাধ্যমিক পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীরা আবেদন করতে পারবেন। সরকার স্বীকৃত প্রতিষ্ঠান থেকে অস্ত্র চালনার প্রশিক্ষণপ্রাপ্ত প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।

বয়স

আগামী ৩০ জুন, ২০১৭ পর্যন্ত আবেদনকারীর বয়স হতে হবে সর্বোচ্চ ৩০ বছর।

বেতন

অ্যাসিস্টেন্ট অফিসার, গ্রেড-৩ (জেনারেল অ্যান্ড ক্যাশ) পদে নিয়োগপ্রাপ্তদের প্রথম ছয় মাসের শিক্ষানবিশকালীন সময়ে বেতন দেওয়া হবে ২৬ হাজার টাকা। শিক্ষানবিশকাল সফলভাবে সম্পন্ন হলে ব্যাংকের পে-স্কেল অনুযায়ী ৩২ হাজার টাকা বেতন পাবেন নিয়োগপ্রাপ্তরা।

এ ছাড়া টেম্পোরারি ম্যাসেঞ্জার পদে নিয়োগপ্রাপ্তদের প্রতি মাসে বেতন দেওয়া হবে ১৬ হাজার টাকা।

আবেদন প্রক্রিয়া

ইসলামী ব্যাংকের ওয়েবসাইট (career.islamibankbd.com/) অনলাইনে আবেদন করতে হবে। আবেদন করা যাবে ১২ জুন, ২০১৭ থেকে ৩০ জুন, ২০১৭ পর্যন্ত।

বিস্তারিত জানতে ৯ জুন, ২০১৭ তারিখে কালেরকণ্ঠ পত্রিকায় প্রকাশিত বিজ্ঞপ্তিত দেখুন:

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি