ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং কার্যক্রম স্মারক স্বাক্ষরিত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৫৪, ২০ জুন ২০১৭

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর এজেন্ট ব্যাংকিং কার্যক্রম পরিচালনার লক্ষ্যে সেবাদানকারী প্রতিষ্ঠান রিসডা বাংলাদেশ এর সাথে সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে। মঙ্গলবার ইসলামী ব্যাংক টাওয়ারের বোর্ড রুমে এ স্মারক স্বাক্ষরিত হয়।

ইসলামী ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও প্রধান নির্বাহী মো. আব্দুল হামিদ মিঞা ও রিসডা বাংলাদেশ এর এক্সিকিউটিভ ডাইরেক্টর মো. হেমায়েত হোসেন পিএইডি নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্মারকে স্বাক্ষর করেন।

ইসলামী ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মো. হাবিবুর রহমান ভ্্ূঁইয়া এফসিএ, মো. মাহবুব-উল-আলম, আবদুস সাদেক ভূইয়া, মু. শামসুজ্জামান, মোহাম্মদ মুনিরুল মওলা, মোহাম্মদ আলী, আবু রেজা মো. ইয়াহিয়া, জে কিউ এম হাবিবুল্লাহ্ এফসিএস ও তাহের আহমেদ চৌধুরী, এজেন্ট ব্যাংকিং ডিভিশন প্রধান মো. মাহবুব আলম এবং রিসডা বাংলাদেশ এর চেয়ারম্যান মোহাম্মদ নুরুজ্জামান ও ডেপুটি এক্সিকিউটিভ ডাইরেক্টর মো. হুমায়ুন কবিরসহ উভয় প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তা এসময় উপস্থিত ছিলেন।

সম্প্রতি ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং কার্যক্রম পরিচালনার জন্য বাংলাদেশ ব্যাংকের অনুমোদন পেয়েছে। এ কার্যক্রম পরিচালনার লক্ষ্যে ইসলামী ব্যাংক ও রিসডা বাংলাদেশ এর মধ্যে প্রথম চুক্তি স্বাক্ষরিত হলো। এ চুক্তির আওতায় দেশের প্রত্যন্ত অঞ্চলের প্রান্তিক জনগোষ্ঠী ইসলামী ব্যাংকের এজেন্টের মাধ্যমে সহজেই ব্যাংক হিসাব খোলা, হিসাবে টাকা জমা ও উত্তোলন,  ইউটিলিটি বিল ও সরকারি ফি প্রদান, অ্যাকাউন্ট ব্যালেন্স অনুসন্ধান, ইন্টারনেট ব্যাংকিং, মোবাইল রিচার্জ, অর্থ স্থানান্তর, রেমিট্যান্স আহরণ, বিনিয়োগ গ্রহণসহ বিভিন্ন ব্যাংকিং সুবিধা ভোগ করবেন।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি