ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

ঈদযাত্রার আগাম টিকিটের জন্য কমলাপুরে উপচে পড়া ভিড়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:০৭, ১৯ আগস্ট ২০১৭ | আপডেট: ১৮:৪৬, ১৯ আগস্ট ২০১৭

পবিত্র ঈদ-উল-আজহাকে সামনে রখে ট্রেনের অগ্রিম টিকেট বিক্রি দ্বিতীয় দিন টিকেট প্রত্যাশীদের উপচেপড়া ভিড় দেখা গেছে ঢাকার কমলাপুর রেল স্টেশনে শনিবার সকাল ৮টা থেকে প্রতিটি কাউন্টারের সামনেই টিকেট প্রত্যাশী মানুষের দীর্ঘ লাইন

কমলাপুর স্টেশনের ২৩টি কাউন্টার থেকে একসঙ্গে টিকেট বিক্রি শুরু হয়। এদিন দেওয়া হয়েছে ২৮ আগস্টের টিকিট।

কোরবানির ঈদে এবার তিন দিনের সরকারি ছুটি শুরু হবে ১ সেপ্টেম্বর থেকে। সংশ্লিষ্টরা মনে করছেন, ছুটির আগের দিন বৃহস্পতিবার হওয়ায় সেদিনের টিকেটের চাহিদাই সবচেয়ে বেশি থাকবে।

শনিবার ৩১টি আন্তঃনগর ট্রেনের বিভিন্ন গন্তব্যের ২২ হাজার ৪৯৬টি টিকেট বিক্রি করা হচ্ছে। ৩৫ ভাগ কোটার জন্য রেখে বাকি টিকেট কাউন্টার থেকে পাচ্ছেন যাত্রীরা। এছাড়া ঈদের বিশেষ ট্রেনের ২ হাজার ৬০৬টি টিকেটও কাউন্টার থেকে বিক্রি করা হচ্ছে

এদিন সবগুলো কাউন্টারের সামনেই ছিল দীর্ঘ লাইন। টিকেটের জন্য অপেক্ষমাণদের সারি টার্মিনাল ভবন ছাড়িয়ে স্টেশনের প্রবেশপথ পর্যন্ত চলে যায়।

তবে টি বিক্রি শুরুর আধাঘণ্টার মধ্যেই বিভিন্ন ট্রেনের শীতাতপ নিয়ন্ত্রিত কামরার টিকেট শেষ হয়ে গেছে জেনে ক্ষোভ জানিয়েছেন টিকেট প্রত্যাশীরা।

বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্র আল-আমিন অভিযোগ করেন, শুক্রবার দুপুরে এসে ১৪ নম্বর সিরিয়ালে থাকার পরও রাজশাহীর কোনো ট্রেনের এসি টিকেট পাননি। তিনি বলেন, আমার আগের ৪ জন ১৬টা এসি টিকিট নিয়েছে। আর এখন বলছে আর কোনো টিকিট নাই।

 

//আর//এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি