ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

ঈদে মনের গান নিয়ে আসছেন ইভা রহমান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৪২, ১৩ আগস্ট ২০১৮

‘মনের রঙে রাঙাবো’ শিরোনামের গানের অনুষ্ঠান নিয়ে এবারও ঈদে হাজির হচ্ছেন ইভা রহমান। ঈদের দিন রাত ১০টা ৩০ মিনিটে অনুষ্ঠানটি এটিএন বাংলায় প্রচারিত হবে। গানগুলো চিত্রায়িত হয়েছে দেশে এবং দেশের বাইরের মনোরম সব লোকেশনে।
‘মনের না বলা কথা, মন ভেসে যায়, মন জোনাকী, মনে পড়ে যায়, মনের যে কথা, মন আধার, মন থেকে দূরে নও, মন আমার, মন সাগরে ভাসি এবং মনের তুলিতে আঁকি অ্যালবাম থেকে গানগুলো নির্বাচন করা হয়েছে।
এই গানগুলো লিখেছেন সাজ্জাদ হুসাইন, শাহান কবন্ধ, ত্রীদেব রয়, রাজেশ ঘোষ, স্বপ্নীল, শামীম আহমেদ, শেখ রেজা শানু, জাহিদ আকবর, গোপী রায় ও প্রদীপ সাহা।
সুর-সঙ্গীতায়োজন করেছেন আইয়ুব বাচ্চু, বাপ্পা মজুমদার, রাজেশ ঘোষ ও মান্নান মোহাম্মদ। গানগুলোর শিরোনাম- অধিকার, লুকোচুরি খেলায় মন, নীল খাম, কেন ভালোবাসোনা আমায়, দূরে যাবো চলে, তুমি আছো তাই আমি, সারি সারি আপেক্ষা, কিছু কিছু কথা বুকের, কিছু স্বপ্ন কখনো পূরণ হয়, মনের আঙ্গিনায়, কি যে ভালো লাগে, আমার কিছু কথা ছিল, এই তো ছিল ভালো, উড়ু মেঘের ডানায় উড়ু চিঠি।

উল্লেখ্য, ইভা রহমানের গাওয়া গান নিয়ে এ পর্যন্ত ২৪টি অ্যালবাম প্রকাশিত হয়েছে। এসব অ্যালবাম থেকে বাছাই করা গান নিয়েই টেলিভিশন পর্দায় হাজির হবেন তিনি।
এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি