ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

ঈদে মেসবাহর উপস্থাপনায় ইটিভিতে ‘গজল ফরএভার’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৫৮, ১৭ আগস্ট ২০১৮

দেশের বিশিষ্ট গজল শিল্পী মেসবাহ্ আহমদ। দীর্ঘ ২৭ বছর ধরে গজল পরিবেশন করে আসছেন তিনি। দেশে-বিদেশে বিভিন্ন সময়ে তার বহু একক গজলসন্ধ্যা অনুষ্ঠিত হয়েছে। যা দর্শক-শ্রোতাদের সবসময়ই মুগ্ধ করেছে। আর এ কারণেই গজলপ্রেমীদের কাছে এক মুগ্ধতার নাম মেসবাহ্ আহমেদ। মেসবাহ আহমেদ তার সেই গজলের মুগ্ধতা ছড়িয়ে দেয়ার পাশাপাশি এবার তিনি গজল পরিবেশনা এবং উপস্থাপনা দুটোই একসঙ্গে করতে যাচ্ছেন। আগামী ঈদে একুশে টেলিভিশনের পর্দায় প্রথমবারের মতো উপস্থাপনা করেছেন মেসবাহ আহমেদ।

ইতিমধ্যে অনুষ্ঠানটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে। অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন- মাসুমা লিসা ও শতরূপা দত্ত।

একুশে টেলিভিশনে আগামী ঈদে টানা সাতদিন মেসবাহ্ আহমেদের উপস্থাপনায় প্রতিদিন সকাল ৮টা থেকে ৯টা পর্যন্ত প্রচার হবে ‘গজল ফর এভার’র অনুষ্ঠানটি। এই অনুষ্ঠানে মেসবাহ্ আহমেদ নিজেও গজল পরিবেশন করবেন। তবে গজল পরিবেশনের চেয়ে গজল নিয়ে আমন্ত্রিত অতিথিদের সঙ্গে তার কথোপকথন বেশি গুরুত্ব পাবে।

আমন্ত্রিত অতিথিরা শ্রোতা-দর্শকের জন্য গজল পরিবেশন করবেন। মেসবাহ্ আহমেদের নিমন্ত্রণে টানা সাত দিন গজল পরিবেশন করবেন- সালাহ উদ্দিন আহমেদ, ইয়াসমিন মুশতারী, সানী জুবায়ের, মো: শোয়েব, আলিফ লায়লা, আরিফুল ইসলাম মিঠু ও শেখ জসীম।

প্রথমবারের মতো উপস্থাপনা প্রসঙ্গে মেসবাহ্ আহমেদ বলেন, ‘যেহেতু আমি দীর্ঘ দিন যাবৎ গজল পরিবেশন করে আসছি, তাই একুশে টিভি কর্তৃপক্ষ আমার এই গজলসাধনার প্রতি শ্রদ্ধা রেখে গজল ফর এভার-এর উপস্থাপনার জন্য আমাকে নিমন্ত্রণ করেছেন। আমি সত্যিই ভীষণ সম্মানিত বোধ করেছি। হৃদয়ের গভীর থেকে অনুষ্ঠানটির প্রতি ভালো লাগা নিয়ে উপস্থাপনা করেছি। আমন্ত্রিত অতিথিদের সঙ্গে গজল বিষয়ে প্রাসঙ্গিক অনেক আলোচনাও করেছি। সব মিলিয়ে সাতটি পর্বতেই আমার অনেক ভালো লাগা ছিল।

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি