ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

ঈদের দুই অনুষ্ঠান নিয়ে সোহাগ মাসুদ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৩৮, ১৭ আগস্ট ২০১৮ | আপডেট: ১০:৩৯, ১৭ আগস্ট ২০১৮

এবারের ঈদ উল আযহায় একুশে টেলিভিশনের সাতদিন ব্যাপি বর্ণাঢ্য অনুষ্ঠানমালায় প্রচার হবে সাত পর্বের বিশেষ ঈদ সেলিব্রেটি টক শো ‘তারকার হাট’। 

মাসুদুজ্জামান সোহাগের প্রযোজনায় এবং সোনিয়া হোসেনের উপস্থাপনায় ঈদের দিন থেকে ঈদের সপ্তম দিন পর্যন্ত প্রতিদিন সন্ধ্যা ৬টা ১০মিনিটে একুশে টেলিভিশনের পর্দায় অনুষ্ঠানটি প্রচার হবে। 

এছাড়া ঈদের দিন থেকে ঈদের সপ্তম দিন পর্যন্ত প্রতিদিন রাত ১২টায় সোহাগ মাসুদের প্রযোজনায় একুশে টেলিভিশনের স্টুডিও থেকে সরাসরি সম্প্রচার হবে ঈদের বিশেষ ‘ফোনো লাইভ স্টুডিও কনসার্ট’।  
সেলিব্রেটি অনুষ্ঠান ‘তারকার হাট’ এ ঈদের দিন অতিথি হিসেবে থাকবেন নিরব, ইমন এবং তমা মীর্জা, দ্বিতীয়দিন থাকবেন সিয়াম, নাবিলা এবং বিদ্যা সিনহা মীম, তৃতীয়দিন অতিথি আড্ডায় থাকবেন ইমরান, পড়শী এবং মিনার, চতুর্থদিন তানিয়া আহমেদ, মারিয়া নূর এবং সালমান মুক্তাদির, পঞ্চম দিন আড্ডায় থাকবেন আজরা, রুমা এবং বুলবুল টুম্পা, ষষ্ঠদিন থাকবেন জোভান, আইরিন এবং নোভা। এছাড়া ঈদের সপ্তমদিন অতিথি আড্ডায় অংশ নিবেন ফারুখ আহমে, কচি খন্দকার, ম ম মোর্শেদ। অনুষ্ঠানে অতিথিরা  ঈদের আলাপন ছাড়াও বিভিন্ন ছোট ছোট গেমস্ এ অংশ নিয়েছেন।
এছাড়া স্বাগতার উপস্থাপনায় ফোনো লাইভ স্টুডিও কনসার্টে ঈদের দিন সঙ্গীত পরিবেশন করবেন আখিঁ আলমগীর, দ্বিতীয়দিন থাকবেন জনপ্রিয় ব্যান্ড অবসকিউর, তৃতীয়দিন সঙ্গীত পরিবেশন করবেন জনপ্রিয় শিল্পী সামিনা চৌধুরী, ঈদের চতুর্থদিন থাকবেন ব্যান্ড জলের গান, ঈদের পঞ্চমদিন সঙ্গীত পরিবেশন করবেন জনপ্রিয় ফোক শিল্পী ফকির সাহবুদ্দিন, জনপ্রিয় সঙ্গীত শিল্পী ডলি সায়ন্তনী সঙ্গীত পরিবেশন করবেন ঈদের ষষ্ঠদিন, এছাড়া ঈদের সপ্তমদিন সঙ্গীত পরিবশন করবেন জনপ্রিয় শিল্পী কুমার বিশ্বজিৎ।
অনুষ্ঠান দুটি সম্পর্কে প্রযোজক মাসুদুজ্জামান সোহগ জানান, ‘বিগত বছরের মত এ বছর দর্শকে ভিন্ন কিছু উপহার দেয়ার ভাবনা থেকেই আমাদের এই প্রচেষ্টা। তারকার হাট অনুষ্ঠানটি মোট তিনটি রাউন্ডে ভাগ করে নির্মান করা হয়েছে। পুরো কাজটিতে মোট ২১ জন সেলিব্রেটি অংশ নিয়েছেন। আর ফোনো লাইভ স্টুডিও কনসার্টে বরাবরের মতই দর্শক পছন্দ মাথায় রেখেই দেশের স্বনামধন্য শিল্পীদের অংশগ্রহণ নিশ্চিত করেছি। আশা করছি এবারের ঈদে দর্শক ভিন্ন মাত্রার অনুষ্ঠান দেখবেন।’
উল্লেখ্য, মাসুদুজ্জামান সোহাগ ইতোপূর্বে বাংলাদেশের দুই সুপার স্টার সাকিব আল হাসান এবং শাকিব খানকে নিয়ে ‘সাকিব বনাম শাকিব’ অনুষ্ঠানটি নির্মাণ করেছেন। এছাড়াও নিয়মিত ৫টি সাপ্তাহিক অনুষ্ঠান নির্মাণ করছেন, যার মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে মিডিয়ার তারকা দম্পত্তি নিয়ে নির্মিত সরাসরি অনুষ্ঠান ‘সিম্পল লাভ স্টোরী’ এবং স্বাক্ষাতকার ভিত্তিক অনুষ্ঠান ‘উইথ নাজিম জয়।

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি