ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে নৌকায় ভোট দিন: স্বাস্থ্যমন্ত্রী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৪৮, ২১ এপ্রিল ২০১৮

দেশের উন্নয়ন ও সুশাসনের ধারাবাহিকতা বজায় রাখতে আবারও নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। শনিবার বিকেলে সিরাজগঞ্জে নির্মাণাধীন শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ ও হাসপাতালের নির্মাণ কাজ পরিদর্শন শেষে তিনি এ আহ্বান জানান।

স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিশ্বে উন্নয়নশীল দেশের মর্যাদায় আসীন হয়েছে। বিশ্বের ১শ’ প্রভাবশালী নেতার কাতারে শেখ হাসিনাকে অর্ন্তভুক্ত করা হয়েছে টাইমস ম্যাগাজিনে। এ সম্মান বাঙালি জাতির সম্মান, বাংলাদেশের সম্মান। তিনি এ সম্মান ধরে রাখতে আগামী নির্বাচনে নৌকার বিজয় অব্যাহত রাখার আহ্বান জানান।

তিনি আরও বলেন, বিএনপি ক্ষমতায় আসলে দেশে লুটপাট ও সন্ত্রাস বেড়ে যায়, দেশ জঙ্গি রাষ্ট্রে পরিণত হয়। আর শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার ক্ষমতায় আসলে দেশ উন্নয়নের  দিকে ধাবিত হয়। দেশের সম্মান ও মর্যাদা বৃদ্ধি পায়।

এ সময় জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকা, পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদ, সিভিল সার্জন ডা. কাজী শামীম হোসেন ও মেডিকেল কলেজ নির্মাণ প্রকল্পের পরিচালক ডা. কৃষ্ণ কুমার পালসহ দলীয় নেতারা উপস্থিত ছিলেন।

প্রায় এক হাজার কোটি টাকা ব্যয়ে সিরাজগঞ্জ শহরের উপকণ্ঠে শিয়ালকোলে শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ ও হাসপাতালের নির্মাণ কাজ শুরু হয়েছে। গণপূর্ত অধিদপ্তর নির্মাণ কাজ বাস্তবায়ন করছে। ইতোমধ্যে প্রকল্পের প্রায় ৪৫ ভাগ কাজ শেষ হয়েছে।

তথ্যসূত্র: বাসস।

কেআই/ এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি