ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

উন্নয়নের প্রতীক নৌকা: প্রধানমন্ত্রী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৫১, ২২ ফেব্রুয়ারি ২০১৮

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলীয় প্রতীক নৌকায় ভোট চাইলেন। তিনি বলেন, আগামীতে নির্বাচন। জাতীয় সংসদ নির্বাচন হবে ডিসেম্বরে। সেই নির্বাচনসহ স্থানীয় সরকার নির্বাচন, প্রত্যকটি নির্বাচনে আমি আপনাদের কাছে নৌকা মার্কায় ভোট চাই। নৌকা উন্নয়নের প্রতীক।

বৃহস্পতিবার রাজশাহী সরকারি আলিয়া মাদ্রাসা মাঠে রাজশাহী মহানগর আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপস্থিত জনতার কাছে আওয়ামী লীগের জন্য ভোট চান।

প্রধানমন্ত্রী রাজশাহীবাসীর কাছ থেকে নৌকায় ভোট পেতে হাত তুলে ওয়াদা আদায় করে বলেন, আমরা উন্নয়ন করে যাচ্ছি, সেই উন্নয়ন যাতে অব্যাহত থাকে, মানুষ যেন খেয়ে-পরে শান্তিতে থাকে, তার জন্য আমি আপনাদের কাছে আবেদন করি। আপনারা নৌকা মার্কায় ভোট দিয়ে আপনাদের সেবা করার সুযোগ আমাদের দিন। আপনাদের কাছে ওয়াদা চাই। আপনারা হাত তুলে ওয়াদা করেন নৌকায় ভোট দেবেন। আমরা দেশকে উন্নত করবো, সমৃদ্ধশালী করবো। ক্ষুধামুক্ত করবো।

তিনি বলেন, রাজশাহীতে মেয়র পদে নির্বাচিত হতে না পারলেও আমরা উন্নয়ন বন্ধ করে দিইনি। উন্নয়ন প্রকল্পে টাকা আমরা দিয়েছি, তারা (বিএনপি) সেই টাকা মেরে খেয়েছে।

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি