ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

এই মুহূর্তে রাজনীতি করার ইচ্ছে নেই : সোহেল তাজ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:২৬, ৫ ডিসেম্বর ২০১৭ | আপডেট: ১০:২৭, ৫ ডিসেম্বর ২০১৭

এই মুহূর্তে রাজনীতি করার ইচ্ছে নেই বলে জানিয়েছেন সাবেক স্বরাষ্ট্রপ্রতিমন্ত্রী ও শহীদ তাজউদ্দীন আহমদের ছেলে তানজিম আহমদ সোহেল তাজ। গতকাল সোমবার কাপাসিয়া উপজেলার দরদরিয়া এলাকায় সৈয়দা জোহরা তাজউদ্দীন মা ও শিশু কল্যাণ কেন্দ্রে গর্ভবতী মায়েদের স্বাস্থ্যকার্ড বিতরণ অনুষ্ঠানে সাংবাদিকদের তিনি এ কথা জানিয়েছেন।

সোহেল তাজ বলেন, এই মুহূর্তে রাজনীতি করার ইচ্ছে নেই। তবে রাজনীতির জন্য আলোচনা হতে পারে। আমি কাপাসিয়াবাসীর সন্তান। আমি মানুষের মধ্যেই থাকতে চাই এবং তাদের জন্য কাজ করতে চাই।

তিনি বলেন, নতুন প্রজন্ম যাতে নীতি এবং আদর্শকে বুকে ধারণ করে প্রতিটি পদক্ষেপ নেয় এবং মুক্তিযুদ্ধের চেতনায় দেশ ও মানুষের জন্য কিছু করে। তাদের সেই দিকের জন্য কাজ করতে হবে।

কাপাসিয়া উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপ-পরিচালক লাজু শামসাদ। অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, তাজউদ্দীন কন্যা ও স্থানীয় সংসদ সদস্য সিমিন হোসেন রিমি, পরিবার পরিকল্পনা অধিদপ্তরের মহাপরিচালক কাজী মোস্তফা সারোয়ার, পরিচালক ডা. মোহাম্মদ শরীফ, জেলা সিভিল সার্জন সৈয়দ মো. মঞ্জুরুল হক, উপজেলা নির্বাহী কর্মকর্তা মাকসুদুল ইসলাম প্রমুখ।

 

//এমআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি