ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

এক সঙ্গে তৌকীর-মৌসুমী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৪০, ১৬ জুলাই ২০১৮

বহু বছর আগে নিজের প্রথম টেলিফিল্ম ‘আড়াল-এ আফজাল হোসেনের পাশাপাশি চিত্রনায়িকা মৌসুমী নায়ক হিসেবে পেয়েছিলেন তৌকীর আহমেদকে। এবার ‘কাঁদে মন কাঁদে ভালোবাসা শিরোনামের টেলিফিল্মে তাদের আবারও এক সঙ্গে দেখতে পারবে দর্শক।

শ্রাবণ চক্রবর্তী দিপুর রচনায় ও নির্দেশনায় ‘কাঁদে মন কাঁদে ভালোবাসা’ নির্মিত হচ্ছে। এই টেলিফিল্মে অপু ও বর্ষা চরিত্রে অভিনয় করেছেন তৌকীর আহমেদ ও মৌসুমী।

সম্প্রতি রাজধানীর উত্তরায় শুটিং শেষ করেছেন দুজন।

এ প্রসঙ্গে তৌকীর বলেন, ‘মৌসুমীর সঙ্গে আমার খুব বেশি একটা কাজ করা হয়নি। যে কয়েকটাই কাজ করেছি তার সঙ্গে তাতে আমি বলব নিঃসন্দেহে মৌসুমী একজন বড় মাপের অভিনেত্রী। টেলিফিল্মের গল্পের মধ্যে আবেগ আছে। আমার ও মৌসুমীর আন্তরিক অভিনয়ের মধ্য দিয়ে সেই আবেগ যথাযথভাবে তুলে ধরার চেষ্টা করেছেন পরিচালক।’

মৌসুমী বলেন, ‘তৌকীর ভাই ভালো মনের মানুষ। সহশিল্পীকে যথেষ্ট সম্মান দিয়ে কাজ করেন। অবশ্যই একজন গুণী অভিনেতা এবং নির্মাতাও বটে। তার মনটা অনেক বড়। যে কারণে তার প্রতি অনেক শ্রদ্ধা নিয়েই কাজটা করার চেষ্টা করেছি। দিপুর লেখা গল্পের কারণেই মূলত এই টেলিফিল্মে কাজ করার অনুপ্রেরণা পেয়েছি।’

টেলিফিল্মের গল্পে দেখা যাবে, বর্ষা ধনী বাবার একমাত্র মেয়ে। ভালোবেসে বিয়ে করে সাধারণ ছেলে অপুকে। এ কারণে বাবার বাড়ি থেকে সারা জীবনের জন্য চলে আসতে হয়। সংসার জীবনে পথ চলতে চলতে এক সময় অপু বর্ষাকে এড়িয়ে চলতে শুরু করে। বর্ষার জীবন থেকে অপু নিজেকে চিরদিনের জন্য সরিয়ে নিতে চায়।

ঈদুল আজহার অনুষ্ঠানমালায় কোন একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচার হবে ‘কাঁদে মন কাঁদে ভালোবাসা’।

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি