ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

একনজরে পুঁজিবাজারের সব খবর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:০৬, ১৫ জানুয়ারি ২০১৮ | আপডেট: ২০:১০, ১৬ জানুয়ারি ২০১৮

ওয়েস্টার্ন মেরিন শিপইয়ার্ড: ওয়েস্টার্ন মেরিন শিপইয়ার্ড লিমিটেডের তিনজন উদ্যোক্তা-পরিচালক মোট ২৬ লাখ ৪ হাজার ২৪০টি শেয়ার বিক্রির ঘোষণা দিয়েছে। ৩০ কার্যদিবসের মধ্যে ঢাকা স্টক এক্সচেঞ্জের পাবলিক ও বণ্টক মার্কেটে এই শেয়ার বিক্রি হবে।

ইস্টার্ন হাউজিং: ইস্টার্ন হাউজিং লিমিটেডের পরিচালনা পর্ষদের সভা অনুষ্ঠিত হবে আগামী ১৮ জানুয়ারি।  সভায় দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

দ্য পেনিনসুলা চিটাগাং: দ্য পেনিনসুলা চিটাগাং লিমিটেডের পরিচালনা পর্ষদের সভা অনুষ্ঠিত হবে।আগামী ২২ জানুয়ারি সভায় দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

স্টক ডিভিডেন্ড বণ্টন: অনুমোদিত স্টক ডিভিডেন্ড সংশ্লিষ্ট শেয়ারহোল্ডারদের বিও অ্যাকাউন্টে পাঠিয়েছে দেশবন্ধু পলিমার, ফাইন ফুডস, গোল্ডেন হারভেস্ট অ্যাগ্রো ইন্ডাস্ট্রিজ ও মোজাফফর হোসেন স্পিনিং মিলস লিমিটেড। 

ডিভিডেন্ড ওয়ারেন্ট বিতরণ: ডিভিডেন্ড ওয়ারেন্ট বিরতণ করছে এপেক্স স্পিনিং ও এপেক্স ফুডস লিমিটেড। সংশ্লিষ্ট শেয়ারহোল্ডাররা ১৭ জানুয়ারি পর্যন্ত কোম্পানি দুটির গুলশান এভিনিউয়ের কার্যালয় থেকে ওয়ারেন্ট সংগ্রহ করতে পারবেন। 

ফরচুন সুজ:  ‘এন’ থেকে ‘এ’ ক্যাটাগরিতে উঠে এলো ফরচুন সুজ লিমিটেড। মার্কেট ক্যাটাগরি পরিবর্তন হওয়ায় মঙ্গলবার থেকে ৩০ কার্যদিবস এ শেয়ারে মার্জিন ঋণ প্রযোজ্য হবে না।

আরকে/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি