ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

একনজরে পুঁজিবাজারের সব খবর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৩৪, ২২ জানুয়ারি ২০১৮

ওয়েস্টার্ন মেরিন শিপইয়ার্ড

ওয়েস্টার্ন মেরিন শিপইয়ার্ড লিমিটেডের তিন জন উদ্যোক্তা-পরিচালক মোট ৬ লাখ ৫৫ হাজার ৭৩১টি শেয়ার বিক্রির ঘোষণা দিয়েছেন। ৩০ কার্যদিবসের মধ্যে ঢাকা স্টক এক্সচেঞ্জের মাধ্যমে এই শেয়ার বিক্রি হবে।

স্টক ডিভিডেন্ড বণ্টন

অনুমোদিত স্টক ডিভিডেন্ড সংশ্লিষ্ট শেয়ারহোল্ডারদের বিও অ্যাকাউন্টে পাঠিয়েছে ফ্যামিলিটেক্স বাংলাদেশ লিমিটেড। 

বিবিএস কেবলস

বিবিএস কেবলস লিমিটেডের পরিচালনা পর্ষদের সভা অনুষ্ঠিত হবে ২৩ জানুয়ারি। সভায় দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

২৪ জানুয়ারি যেসব কোম্পানির বোর্ড মিটিং

জিবিবি পাওয়ার, ডেফোডিল কম্পিউটার্স, হামিদ ফেব্রিকস, বিডি ল্যাম্পস, ফরচুন সুজ, যমুনা অয়েল, আনলিমা ইয়ার্ন ডায়িং, ন্যাশনাল টি কোম্পানি ও ইনভেস্টমেন্ট কর্পোরেশন অব বাংলাদেশ- আইসিবি’র পরিচালনা পর্ষদের সভা অনুষ্ঠিত হবে ২৪ জানুয়ারি। সভায় দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

২৫ জানুয়ারি যেসব কোম্পানির বোর্ড মিটিং

বেঙ্গল উইন্ডসোর, ডরিন পাওয়ার, ডেসকো, মোজাফফর হোসেন স্পিনিং, সামিট পাওয়ার ও আজিজ পাইপস লিমিটেডের পরিচালনা পর্ষদের সভা অনুষ্ঠিত হবে আগামী ২৫ জানুয়ারি। সভায় দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

২৭ জানুয়ারি যেসব কোম্পানির বোর্ড মিটিং

আর্গন ডেনিমস, ইভিন্স টেক্সটাইল, হাক্কানী পাল্প, ইবনে সিনা, শাশা ডেনিমস, মতিন স্পিনিং, ইফাদ অটোস ও ইস্টার্ন লুব্রিক্যান্টস লিমিটেডের পরিচালনা পর্ষদের সভা অনুষ্ঠিত হবে আগামী ২৭ জানুয়ারি। সভায় দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

২৮ জানুয়ারি যেসব কোম্পানির বোর্ড মিটিং

মডার্ন ডায়িং, পাওয়ার গ্রিড, বাংলাদেশ বিল্ডিং সিস্টেমস, রেনাটা, তিতাস গ্যাস, ফু-ওয়াং ফুড, আইটি কনসালটেন্টস, সোনারগাঁও টেক্সটাইল, জাহিনটেক্স ইন্ডাস্ট্রিজ ও বাংলাদেশ সাবমেরিন কেবল কোম্পানি লিমিটেডের পরিচালনা পর্ষদের সভা অনুষ্ঠিত হবে আগামী ২৮ জানুয়ারি। সভায় দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

আরএকে সিরামিকস

আরএকে সিরামিকস বাংলাদেশ লিমিটেডের পরিচালনা পর্ষদের সভা অনুষ্ঠিত হবে আগামী ২৮শে জানুয়ারি। সভায় ৩১শে ডিসেম্বর ২০১৭ সমাপ্ত বছরের জন্য ডিভিডেন্ডের সুপারিশ আসতে পারে।

গ্রামীণফোন

গ্রামীণফোন লিমিটেডের পরিচালনা পর্ষদের সভা অনুষ্ঠিত হবে আগামী ২৯ জানুয়ারি। সভায় ৩১শে ডিসেম্বর ২০১৭ সমাপ্ত বছরের জন্য ডিভিডেন্ডের সুপারিশ আসতে পারে।

২৯ জানুয়ারি যেসব কোম্পানির বোর্ড মিটিং

আমরা টেকনোলজিস, বেক্সিমকো লিমিটেড, বেক্সিমকো ফার্মাসিউটিক্যালস, শাইনপুকুর সিরামিক, বেক্সিমকো সিনথেটিকস, স্ট্যান্ডার্ড সিরামিক, নূরানী ডায়িং, শাহজিবাজার পাওয়ার কোম্পানি ও আমরা নেটওয়ার্কস লিমিটেডের পরিচালনা পর্ষদের সভা অনুষ্ঠিত হবে আগামী ২৯ জানুয়ারি। সভায় দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

৩০ জানুয়ারি যেসব কোম্পানির বোর্ড মিটিং

বীকন ফার্মাসিউটিক্যালস, গ্লোবাল হেভী কেমিক্যালস, পদ্মা অয়েল, রহিমা ফুড কর্পোরেশন ও অলিম্পিক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পরিচালনা পর্ষদের সভা অনুষ্ঠিত হবে আগামী ৩০ জানুয়ারি। সভায় দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

 

আর

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি