ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

এবার অন্তরঙ্গ দৃশ্যে যে কারণে আপত্তি ঐশ্বরিয়ার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:১৯, ২২ সেপ্টেম্বর ২০১৭ | আপডেট: ১০:২১, ২৩ সেপ্টেম্বর ২০১৭

‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে বলিউড সেনসেশন ঐশ্বরিয়া রায়কে দেখা গেছে রণবীর কাপুরের বিপরীতে। বয়সের বড় ফারাকের এই জুটিকে নিয়ে শোরগোলও কম ছিল না। ছবিতে তাদের অন্তরঙ্গতার রসায়ন ছিল চোখে পড়ার মতো। এমনকি তাদের একটি উত্তেজক দৃশ্য নাকি বাদ দিতে বাধ্য হন পরিচালক করণ জোহর। ওই দৃশ্যে বয়সের ব্যবধান ভূলে রনবীরের সঙ্গে খোলামেলা ছিলেন ঐশ্বরিয়া। বেশ আবেদনময়ী দেখা গেছে সাবেক এই বিশ্ব সুন্দরীকে।


এমনও শোনা যায়, রণবীরের সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করায় ঐশ্বরিয়ার উপর বেজায় চটেছিলেন শাশুড়ি জয়া বচ্চন। প্রায় কথা বলাই বন্ধ করে দিয়েছিলেন বউমার সঙ্গে! তারপর বচ্চন পরিবার থেকে অনুরোধ করা হয় করণকে, যাতে তিনি সিনেমা থেকে ওই দৃশ্য বাদ দেন। প্রসঙ্গত এর আগে সুপারস্টার সঞ্জয় দত্তের সঙ্গে নগ্ন দৃশ্যে অভিনয় করেন ঐশ্বরিয়া।


সংবাদ প্রতিদিনের খবরে বলা হয়, তার জেরেই এবার ‘ফান্নে খাঁ’ ছবিতে কোনও রকম অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করতে রাজি নন ঐশ্বরিয়া রাই বচ্চন।


চলছে ‘ফান্নে খাঁ’র শুটিং। এই ছবিতে অনিল কাপুর একজন সংগীতশিল্পী। শুধু চিত্রনাট্যেই নয়, ছবিতে সত্যি সত্যিই গান গাইবেন তিনি। ইতোমধ্যে রেকর্ডও করেছেন বেশ কিছু গান। তবে শুধু অনিলই নন, এই ছবিতে প্রথমবার গান গেয়েছেন ঐশ্বরিয়া রাই বচ্চনও। ছবির মুক্তির দিন অবশ্য এখনও জানা যায়নি।
সূত্র : সংবাদ প্রতিদিন।
//এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি