ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

এবার অস্ট্রেলিয়ায় উড়াল দিচ্ছেন শাকিব-বুবলী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৪০, ২২ জানুয়ারি ২০১৮ | আপডেট: ১৬:৪১, ২২ জানুয়ারি ২০১৮

শাকিব খান এখন ঢাকায়। এক সপ্তাহ পরে উড়ে যাবেন অস্ট্রেলিয়া। সঙ্গে যাচ্ছেন চিত্রনায়িকা বুবলী। সেখানে দুজনের রসায়নে জমে উঠবে নতুন চলচ্চিত্র ‘সুপার হিরো’ সিনেমার শুটিং।
মঙ্গলবার থেকে অস্ট্রেলিয়ায় শুরু হবে সিনেমাটির শুটিং। টানা শুটিং শেষে আগামী মাসে সিনেমার কিছু অংশের কাজ হবে বাংলাদেশে। সিনেমার পরিচালক সূত্রে জানা গেছে, শুটিংয়ে অংশ নিতে শিগগিরই অস্ট্রেলিয়া যাচ্ছেন শাকিব ও বুবলী।
হার্টবিট কথাচিত্রের প্রযোজনায় সিনেমাটি পরিচালনা করছেন আশিকুর রহমান। তিনি ইতিমধ্যে শুটিংয়ের জন্য অস্ট্রেলিয়ায় পৌঁছেছেন।
ঢাকা ত্যাগ করার পূর্বে আশিকুর রহমান গণমাধ্যমকে বলেন, ‘আগামী ২৩ তারিখ থেকে আমরা সেখানেই ‘সুপার হিরো’ সিনেমার শুটিং শুরু করব। এরই মধ্যে শাকিব ও বুবলীর সঙ্গে কথা হয়েছে। আমরা শুটিংয়ের প্রস্তুতি নিচ্ছি। সপ্তাহ খানেকের মধ্যে তাঁরাও অস্ট্রেলিয়ায় চলে আসবেন।’
তিনি আরও বলেন, ‘আমরা ২৩ তারিখ থেকেই সিনেমার শুটিং শুরু করব। শাকিব-বুবলী ছাড়া অন্য যে তারকারা রয়েছেন তাদের দৃশ্যগুলোর হবে। আমি সিনেমার শুটিং করব অস্ট্রেলিয়ান টেকনিক্যাল পারসনদের নিয়ে। আমি যেহেতু সেখানে থাকি, সে হিসেবে সেখানে আমার একটা সেটআপ তৈরি হয়েছে। তাঁদের নিয়েই কাজটি করব।’
থ্রিলারধর্মী এই সিনেমার চিত্রনাট্য লিখেছেন দেলোয়ার হোসেন দিল। শাকিব-বুবলী ছাড়া সিনেমাতে আরও অভিনয় করেছেন তারিক আনাম খান, শম্পা রেজা, তাসকিন রহমান, টাইগার রবি প্রমুখ।
এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি