ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

এবার আইপিএলে অধিনায়কত্ব হারাতে পারেন ওয়ার্নারও

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৩৯, ২৭ মার্চ ২০১৮ | আপডেট: ০০:১১, ২৮ মার্চ ২০১৮

বল টেম্পারিংয়ের সাথে জড়িত থাকার অভিযোগে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) টি-২০ ক্রিকেটে সানরাইজার্স হায়দ্রাবাদের অধিনায়কত্ব হারাতে পারেন অস্ট্রেলিয়ান ওপেনার ডেভিড ওয়ার্নার। সম্প্রতি এ ঘটনায় অস্ট্রেলিয়ার সহ-অধিনায়কের দায়িত্ব থেকে বাধ্য হয়েই সড়ে যান ডেভিড ওয়ার্নার।

তবে বল টেম্পারিংয়ের সব তদন্ত শেষে ক্রিকেট অস্ট্রেলিয়ার চূড়ান্ত সিদ্ধান্তের উপরই নির্ভর করছে হায়দ্রাবাদে ওয়ার্নারের ভাগ্য। এমনটাই জানিয়েছেন এরআরএইচ’র মেন্টর ও ভারতের সাবেক মিডল-অর্ডার ব্যাটসম্যান ভিভিএস লক্ষণ।

কেপটাউনে বল টেম্পারিং নিয়ে পিটিআইকে দেওয়া এক সাক্ষাৎকারে লক্ষণ বলেন, ‘কেপটাউন টেস্টে যা ঘটেছে, এটি সত্যি দুভার্গ্যজনক। সানরাইজার্সের পক্ষ থেকে এখনই কিছু বলা যাচ্ছে না। তবে আমরা ক্রিকেট অস্ট্রেলিয়ার চূড়ান্ত সিদ্ধান্তেুর জন্য অপেক্ষা করব। তারপর ওয়ার্নারের বিষয়ে সিদ্ধান্ত নিবো।’

সদ্যই অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক হয়ে যাওয়া স্টিভেন স্মিথও ইতোমধ্যে আইপিএলের দল রাজস্থান রয়্যালসের অধিনায়কত্ব হারিয়েছেন।

উল্লেখ্য যে, কেপটাউন টেস্টের তৃতীয় দিন বল টেম্পারিংয়ের ঘটনা ঘটান অস্ট্রেলিয়ার ওপেনার ক্যামেরন বেনক্রফট। ফিল্ডিং করার সময় হলুদ রঙের একটি কাগজজাতীয় বস্তু দিয়ে বলের উপর ঘষা দেন বেনক্রফট। পরবর্তীতে অস্ট্রেলিয়া দলের বিপক্ষে বল টেম্পারিং এর অভিযোগ আনে ম্যাচ পরিচালনাকারীরা। সেই অভিযোগ স্বীকার করে নেন স্মিথ। এই ঘটনায় ওয়ার্নার বাধ্য হয়ে সহ-অধিনায়কের পদ ছেড়ে দেন।

এমএইচ/টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি