ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

এবারের ঈদযাত্রা স্বস্তিদায়ক হয়েছে : ওবায়দুল কাদের

ফেনী প্রতিনিধি

প্রকাশিত : ১২:৫২, ১৫ জুন ২০১৮ | আপডেট: ১২:৫৫, ১৫ জুন ২০১৮

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সমন্বিত ব্যবস্থাপনার ফলে এবারের ঈদযাত্রা স্বস্তিদায়ক হয়েছে। তাই সড়কপথ রেলপথ ও নৌপথে ঘরমুখি মানুষ আনন্দে রওয়ানা হয়েছে। শুক্রবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর ফতেহপুরে নির্মাণাধীন রেলওয়ে ওভারপাস পরিদর্শনে এসে মন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, বৃষ্টি বাদল, তুমুল বর্ষণ উপেক্ষা করে লাখ লাখ মানুষ বাড়ি পৌঁছেছে। নির্বিঘ্নে চলতে পেরে মানুষ দারুন খুশি। এজন্য জেলা প্রশাসন, জেলা পুলিশ, হাইওয়ে পুলিশ, র‌্যাব ও মালিক-শ্রমিক প্রতিনিধিসহ সংশ্লিষ্টদের আন্তরিক ধন্যবাদ জানান তিনি।

শহীদ বুদ্ধিজীবী সেলিনা পারভিনের ছেলে সুমন জাহিদের মৃত্যুর কারণ অধিকতর তদন্ত হচ্ছে বলে জানিয়েছেন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক। তিনি বলেন, এটি বড়ই উদ্বেগের বিষয়। কিছুদিন আগে মুন্সিগঞ্জেও এ ধরনের একটি হত্যাকান্ড ঘটেছে।

এক প্রশ্নের জবাবে মন্ত্রী ওবায়দুল কাদের বলেন, আগামী নির্বাচনে সেনা মোতায়েন হবে পরিস্থিতি অনুযায়ী। সেনাবাহিনী একটি স্বতন্ত্র প্রতিষ্ঠান। বিভিন্ন সময় নির্বাচনে সেনাবাহিনী স্ট্রাইকিং ফোর্স হিসেবে থাকে। সেনাবাহিনী প্রতিরক্ষা মন্ত্রণালয়ের অধিনে হওয়ায় প্রয়োজন অনুযায়ী প্রধানমন্ত্রী সিদ্ধান্ত নেবেন। প্রয়োজন না হলে সেনাবাহিনী মোতায়েন হবেনা। সেনাবাহিনীকে বিতর্কিত করা যাবেনা।

এসময় ফেনী জেলা প্রশাসক মনোজ কুমার রায়, পুলিশ সুপার এসএম জাহাঙ্গীর আলম সরকার, জেলা আওয়ামীলীগ সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান আবদুর রহমান বিকম, ফেনী পৌরসভার প্যানেল মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী, ঢাকাস্থ ফেনী সমিতির সাবেক সাধারণ সম্পাদক শেখ আবদুল্লাহ, জেলা যুবলীগ সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল প্রমূখ উপস্থিত ছিলেন।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি