ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

এমির মঞ্চে প্রিয়াঙ্কার ভুল নাম উচ্চারণ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:২৩, ১৮ সেপ্টেম্বর ২০১৭ | আপডেট: ২১:০৬, ১৯ সেপ্টেম্বর ২০১৭

বেশ কয়েক বছর হল বিদেশে রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। ।হলিউডের বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছেন তিনি। জনপ্রিয়তাও পেয়েছেন। হাতে রয়েছে আরও কয়েকটি হলিউড ছবি। অ্যাওয়ার্ড শো গুলিতেও নিয়মিত দেখা যায় তাকে। হলিউডের রেড কার্পেটে এখন বেশ পরিচিত নাম প্রিয়াঙ্কা চোপড়া। কিন্তু পরিচিত এই নামই অ্যাওয়ার্ডের মঞ্চে ভুল উচ্চারণ করলেন বিদেশি সঞ্চালিকা।

আমেরিকান টেলিভিশনের প্রাইমটাইমের শো গুলির মধ্যে সেরাদের পুরস্কৃত করা হয় এমি অ্যাওয়ার্ডসের মঞ্চে। সেখানেই উপস্থিত ছিলেন প্রিয়াঙ্কা। সঙ্গে ছিলেন অভিনেতা অ্যান্টনি অ্যান্ডারসন। ‘আউটস্ট্যান্ডিং ভ্যারাইটি টক সিরিজ-এর সেরা বাছাইকৃতদেরকে পুরস্কার দেওয়ার কথা ছিল দুজনের। যথাসময়ে মঞ্চে ডাক পড়ে দুই অভিনেতার। প্রথমে বলা হয় অ্যান্ডারসনের নাম। তারপরই উচ্চারণ করা হয় প্রিয়াঙ্কার নাম। কিন্তু প্রিয়াঙ্কা চোপড়া না বলে সঞ্চালক তাঁকে ‘প্রিয়াঙ্কা চোপপা’ বলে সম্বোধন করে বসেন।

নামের ভুল উচ্চারণের পরও হাসিমুখেই মঞ্চে আসেন প্রাক্তন বিশ্ব সুন্দরী। ঘোষণা করেন জয়ীর নাম। পুরস্কার প্রদানও করেন। কিন্তু নায়িকা কিছু না বলললেও নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে তাঁর এই নাম বিভ্রাটের ভিডিও। আর তাতে বেশ চটেছেন  প্রিয়াঙ্কার অনুরাগীরা।

এ ব্যাপারে প্রিয়াঙ্কার অবশ্য কোন প্রতিক্রিয়া এখন পর্যন্ত পাওয়া যায়নি। নিজের রেড কার্পেটের ভিডিওটি অবশ্য ইনস্টাগ্রামে আপলোড করেছেন তিনি। আর তাতে বেশ খোশ মেজাজেই দেখা গেছে তাকে।

এম//এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি